ফুলপুরে অপহৃত জমজ ৩ বোন উদ্ধার গ্রেফতার ৬

ময়মনসিংহে ফুলপুরে অপহৃত জমজ ৩ বোন উদ্ধার গ্রেফতার ৬

ময়মনসিংহে ফুলপুরে অপহৃত জমজ ৩ বোন উদ্ধার গ্রেফতার ৬

ময়মনসিংহের ফুলপুর উপজেলা থেকে অপহৃত স্কুল ছাত্রী তিন জমজ বোনকেই উদ্ধার করেছে গোয়েন্দা পুলিশ ডিবি। 

অপহরনের সঙ্গে জড়িত ৬ জনকে মঙ্গলবার দিবাগত রাতে ঢাকা ও শেরপুর জেলার নকলা উপজেলার বিভিন্ন এলাকা থেকে গ্রেফতার করা হয়। সেই সঙ্গে জমজ আরও দুই ভিকটিমকে উদ্ধার করে পুলিশ।এর আগে গত ১৭ জুন বিকেলে শেরপুর জেলার গৌড়দ্বার এলাকা থেকে আবিদা সুলতানা পপিকে (১৫) উদ্ধার করে পুলিশ। 

পপির দেওয়া তথ্য মতে মঙ্গলবার রাতে ঢাকা থেকে গ্রেফতার করা হয় অপহরনে জড়িত মোমেন ও তার স্ত্রী সুরাইয়া রাহাকে কে। পরে তার স্বীকারোক্তি মোতাবেক শেরপুর জেলার নকশি বাজার থেকে মুন্না, জুয়েল, মাসুদ রানা ও সুলতান মাহমুদকে গ্রেফতার ও তাদের হেফাজতে থাকা জমজ দুই বোন রেজিয়া সুলতানা চম্পা ও শাহানা সুলতানা সুমা'কে উদ্ধার করে পুলিশ।বুধবার (১৯ জুন) দুপুরে ময়মনসিংহের পুলিশ সুপার মো শাহ আবিদ হোসেন জেলা পুলিশের সভাকক্ষে সাংবাদিকদের এই তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, ওই তিন বোনকেই অপহরন করেছিল গ্রেফতারকৃতরা। ওই তিন বোনের বয়স ১৮ বছরের নীচে। তাদের বয়ষ ১৫ বছর করে।এসময় পুলিশ সুপার আরও জানান, পপির দেওয়া তথ্যমেতে মঙ্গলবার পপির বাবা আব্দুর রহমান ৯ জনকে আসামী করে ফুলপুর থানায় একটি অপহরন মামলা দায়ের করেন। 

এর আগে পপির চাচা তিন বোনের নিখোঁজ হওয়ার বিষয়ে ফুলপুর থানায় একটি জিডি করেন। তিন বোনের বাড়ি ফুলপুর উপজেলার দক্ষিন ভাইটকান্দি গ্রামে। তিনজনই ভাইটকান্দি উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির শিক্ষার্থী।উল্লেখ্য, গত শুক্রবার রাত ১১টার দিকে নিজ বাড়ি থেকে অপহৃত হয় ওই জমজ তিন বোন।

পাঠকের মন্তব্য