জীবন বাঁচাতে গাড়ির ভেতর লুকান অভিনেত্রী মাহি  গিল

জীবন বাঁচাতে গাড়ির ভেতর লুকান অভিনেত্রী মাহি 

জীবন বাঁচাতে গাড়ির ভেতর লুকান অভিনেত্রী মাহি 

বলিউড অভিনেত্রী মাহি গিলের শুটিং সেটে প্রাণঘাতী হামলা চালিয়েছেন নেশাগ্রস্ত কিছু যুবক। নিজেকে বাঁচাতে গাড়ির ভেতর লুকান অভিনেত্রী। তবে শুটিং সেটের অন্যান্য সদস্যরা জখম হয়েছেন।

গেল বুধবার বিকেল সাড়ে চারটার দিকে অভিনেত্রীর প্রথম সিরিজ ‘ফিক্সার’-এর শুটিং চলছিল মুম্বাইয়ের ঠাণে এলাকার মীরা রোডে। সেখানে এই ঘটনা ঘটে। ইতোমধ্যে ভিডিও বার্তায় এই ঘটনার প্রতিবাদ করেছেন শুটিং সেটের পুরো টিম। 

এ প্রসঙ্গে মাহি গিল বলেন, গোটা ঘটনায় ভয় পেয়ে দৌড়ে একটি গাড়ির মধ্যে গিয়ে বসে ছিলাম। এমন ঘটনা এই প্রথম দেখলাম আমি।

পরিচালক একতা কাপুর এ বিষয়ে তীব্র প্রতিবাদ জানান।

সেটে মাহি ছাড়াও ছিলেন অভিনেতা ও নির্মাতা তিগমাংশু ধুলিয়া। তিনি ভারতের সংবাদ মাধ্যমে বলেন, চার-পাঁচজন নেশাগ্রস্ত যুবক রাস্তার ওপর লাঠি নিয়ে ক্রু মেম্বারদের হঠাৎ মারতে শুরু করে। আমি প্রথমে ভেবেছিলাম, হয়ত মজা করছে। কিন্তু কয়েক সেকেন্ডের মধ্যে বুঝতে পেরেছিলাম ঘটনাটি সিরিয়াস। পরিচালক মাটিতে পড়ে গিয়েছিল, ক্যামেরাম্যানকে মেরে জখম করেছে।

তিগমাংশু আরও জানান, রাস্তার ওপর শুটিং করার জন্য তাদের অনুমতি ছিল।  এজন্য যাবতীয় খরচও দিয়েছিলেন তারা। আমাদের সব রকম প্রয়োজনীয় অনুমতি ছিল। সকাল সাতটা থেকে শুটিং করছিলাম। নেশাগ্রস্তরা বলছিল, ওটা ওদের জায়গা। ওদের অনুমতি ছাড়া শুটিং করা যাবে না। আমাদের কথা বলার কোনও সুযোগই দেয়নি। মেয়েদের সঙ্গেও খুব খারাপ ব্যবহার শুরু করে।

পাঠকের মন্তব্য