অভিনয় শিল্পী সংঘের সভাপতি সেলিম সম্পাদক নাসিম

টেলিভিশন অভিনয় শিল্পী সংঘের সভাপতি সেলিম সম্পাদক নাসিম

টেলিভিশন অভিনয় শিল্পী সংঘের সভাপতি সেলিম সম্পাদক নাসিম

দেশের টেলিভিশন অভিনয় শিল্পীদের সংগঠন অভিনয় শিল্পী সংঘের সভাপতি নির্বাচিত হয়েছেন শহীদুজ্জামান সেলিম এবং সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন আহসান হাবিব নাসিম। নাসিম টানা দ্বিতীয় মেয়াদে সাধারণ সম্পাদকের দায়িত্ব পেয়েছেন। শুক্রবার রাতে এ নির্বাচনের আনুষ্ঠানিক ফলাফল ঘোষণা করা হয়।

৩২৫ ভোট পেয়ে সভাপতি সেলিম অভিনেতা তুষার খান ও মোহাম্মাদ মিজানুর রহমানকে পরজিত করেছেন। সাধারণ সম্পাদক হিসেবে নাসিম পেয়েছেন ৪২২ ভোট। তার প্রতিদ্বন্দ্বী ছিলেন মোহাম্মদ আব্দুল হান্নান।

সহ-সভাপতি পদে নির্বাচিত তিনজন হয়েছেন, আজাদ আবুল কালাম, ইকবাল বাবু ও তানিয়া আহমেদ, যুগ্ম সাধারণ সম্পাদকের জন্য দুটি পদে নির্বাচিত হয়েছেন রওনক হাসান এবং আনিসুর রহমান মিলন। অর্থ সম্পাদক পদে মোহাম্মাদ নূর এ আলম নয়ন, দফতর সম্পাদক শেখ মেরাজুল ইসলাম, অনুষ্ঠান সম্পাদক রাশেদ মামুন অপু, আইন ও কল্যাণ সম্পাদক শামীমা তুষ্টি, প্রচার ও প্রকাশনা সম্পাদক প্রাণ রায়, তথ্য ও প্রযুক্তি সম্পাদক সুজাত শিমুল নির্বাচিত হয়েছেন।

নতুন মেয়াদে কমিটির ৭টি কার্য নির্বাহী সদস্য পদে জয়ী হয়েছেন, নাদিয়া আহমেদ, সেলিম মাহবুব, জাকিয়া বারী মম, বন্যা মির্জা, মনিরা বেগম মেমী, শামস সুমন ও রাজীব সালেহীন।

দ্বিবার্ষিকি নির্বাচন চলে সকাল ১০ টা থেকে বিকেল ৫টা পর্যন্ত। ৬০৬ জন ভোটারের মধ্যে ৫১৮জন ভোটাধিকার প্রদান করেন। এ নির্বাচনে নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেন খায়রুল আলম সবুজ, মাসুম আজিজ এবং বৃন্দাবন দাশ।

পাঠকের মন্তব্য