প্রতিষ্ঠাবার্ষিকীতে টুঙ্গিপাড়ায় কেন্দ্রীয় আওয়ামী লীগের শ্রদ্ধা

প্রতিষ্ঠাবার্ষিকীতে টুঙ্গিপাড়ায় কেন্দ্রীয় আওয়ামী লীগের শ্রদ্ধা

প্রতিষ্ঠাবার্ষিকীতে টুঙ্গিপাড়ায় কেন্দ্রীয় আওয়ামী লীগের শ্রদ্ধা

বাংলাদেশ আওয়ামী লীগের ৭০তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে পুষ্পমাল্য অর্পণ করে শ্রদ্ধা জানিয়েছেন কেন্দ্রীয় নেতারা।

আজ রোববার বেলা ১১টায় কেন্দ্রীয় আওয়ামী লীগ নেতৃবৃন্দ এই কর্মসূচি পালন করেন। কেন্দ্রীয় আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য লে. কর্নেল (অব.) মুহাম্মদ ফারুক খানের নেতৃত্বে জাতির পিতার সমাধিতে পুষ্পমাল্য অর্পণ করা হয়। পরে দোয়া ও বিশেষ মোনাজাতে অংশ নেন নেতৃবৃন্দ।

এ সময় কেন্দ্রীয় আওয়ামী লীগের শ্রম ও জনশক্তিবিষয়ক সম্পাদক হাবিবুর রহমান সিরাজ, ধর্মবিষয়ক সম্পাদক ও ধর্ম প্রতিমন্ত্রী শেখ মো. আবদুল্লাহ, কেন্দ্রীয় কার্যনির্বাহী সদস্য আবুল হাসনাত আব্দুল্লাহ এমপি, কৃষি ও সমবায়বিষয়ক সম্পাদক ফরিদুন্নাহার লাইলি, আওয়ামী লীগ নেত্রী মারুফা আক্তার পপি, গোপালগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি চৌধুরী এমদাদুল হক, সাধারণ সম্পাদক মাহাবুব আলি খান, টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগ এর ভারপ্রাপ্ত সভাপতি ইলিয়াস হোসেন সরদার, সাধারণ সম্পাদক আবুল বাসার খায়ের, টুঙ্গিপাড়া উপজেলা চেয়ারম্যান সোলায়মান বিশ্বাস, পৌর মেয়র শেখ আহম্মেদ হোসেন মির্জা, কাশিয়ানী উপজেলা চেয়ারম্যান সুব্রত ঠাকুরসহ আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।  

এদিকে দিনটি পালন উপলক্ষে জেলা আওয়ামী লীগ, কাশিয়ানী, কোটালীপাড়া ও মুকসুদপুর উপজেলা আওয়ামী লীগের পক্ষ থেকে নানা কর্মসূচি পালন করা হয়।

পাঠকের মন্তব্য