সোনারগাঁয়ে পৃথক মাদক বিরোধী অভিযান, মাদকসহ গ্রেপ্তার ৭ 

সোনারগাঁয়ে পৃথক মাদক বিরোধী অভিযান, মাদকসহ গ্রেপ্তার ৭ 

সোনারগাঁয়ে পৃথক মাদক বিরোধী অভিযান, মাদকসহ গ্রেপ্তার ৭ 

নারায়নগঞ্জের সোনারগাঁ উপজেলায় মাদক বিরোধী অভিযান চালিয়ে ৭ মাদক ব্যবসায়ীকে আটক করেছে সোনারগাঁ থানা পুলিশ। গতকাল রাতে তাদের উপজেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে বিয়ার, গাঁজা, ফেনসিডিল ও ইয়াবাসহ আটক করা হয়েছে।

আটককৃতরা হলো মোগরাপাড়া ইউনিয়নের মাদবপুর গ্রামের সিরাজুল ইসলামের ছেলে রবিউল (২২), চরকামালদী সিরাজুল ইসলামের ছেলে মোঃ নাঈম (২৫), হাড়িয়া বৈদ্যপাড়া এলাকার বাচ্চু মিয়ার ছেলে দিপু (২৭), বন্দর থানার কেওঢালা ভুইয়াবাড়ী নুর মোহাম্মদের ছেলে রনি (৩৫), মোগরাপাড়া কালীগঞ্জ গ্রামের মুক্তার মিয়ার ছেলে আনিস (২৫), বারুধপুর গ্রামের শানু মিয়ার ছেলে সুমন মিয়া (৩৫), হাড়িয়া গুশুলদী গ্রামের মৃত আলী মিয়ার ছেলে অহিদুল্লাহ (৪৫)।

সোনারগাঁ থানা পুলিশ জানান, গোপন সংবাদের ভিত্তিতে মাদক বিরোধী অভিযান চালিয়ে ভিটিপাড়া আল্লাহর দান ষ্টোরের সামনে থেকে ৩ ক্যান বিদেশী বিয়ারসহ রবিউল হাসানকে, জামপুর তালতলা এলাকা থেকে দিপু ও নাঈমকে ৩শত গ্রাম গাজা, সোনাখালী বাসষ্ট্যান্ড এলাকা থেকে ১০ বোতল ফেনসিডিলসহ রনি ও আনিসকে আটক করা হয়েছে।

অপরদিকে, ঢাকা-চট্টগ্রাম আবাদী ফিলিং ষ্টেশনের সামনে থেকে ২০পিছ ইয়াবাসহ সুমন ও আহিদুল্লাকে ও হামছাদী জালু মিয়ার ভাড়াটিয়া বাড়ী থেকে ২শত গ্রাম গাঁজাসহ অহিদুল্লাকে আটক করা হয়েছে। আটককৃতদের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে আদালতে প্রেরণ করা হয়েছে। 

পাঠকের মন্তব্য