ধর্মবিশ্বাসের সঙ্গে সংঘাত; বলিউড ছাড়লেন জায়রা ওয়াসিম

জায়রা ওয়াসিম

জায়রা ওয়াসিম

বলিউডের ক্যারিয়ার ইসলাম ধর্মের আদর্শের সঙ্গে সংঘাত পূর্ণ হওয়ায় অভিনয় ছেড়ে দিয়েছেন 'দাঙ্গাল'খ্যাত অভিনেত্রী জায়রা ওয়াসিম। খ্যাতনামা অভিনেতা আমির খানের সঙ্গে 'দাঙ্গাল' করার পর 'সিক্রেট সুপারস্টার'-এও নজর কাড়েন কাশ্মীরের এ অভিনেত্রী। অক্টোবরে তার অভিনীত 'স্কাই অব পিঙ্ক' ছবিটি মুক্তি পাচ্ছে। এতে তার মায়ের চরিত্রে অভিনয় করেছেন সাবেক বিশ্বসুন্দরী প্রিয়াঙ্কা চোপড়া। 
 

জাতীয় পুরস্কার প্রাপ্ত জায়রা ওয়াসিম রবিবার ইনস্টাগ্রাম পোস্টে লিখেছেন, সিনেমা আমার ধর্ম ও বিশ্বাসের মাঝখানে আসছে। আমি এই পেশায় টিকে গেছি কিন্তু আমি এখানকার জন্য নই। ক্রমাগত এই কাজ আমাকে আমার ধর্মবিশ্বাস থেকে দূরে ঠেলে দিচ্ছে। এত ছোটজীবনে এই বিশাল লড়াই আমি লড়তে পারব না। সুতরাং, সিদ্ধান্ত নিলাম। আমি অন্য মানুষ তৈরি হওয়ার চেষ্টা করছিলাম যা আমি নই। আমি ধর্মবিশ্বাসে অন্তরায় হয়ে দাঁড়াচ্ছিল। যদিও এখান থেকে অনেক ভালবাসা, সম্মান আমি পেয়েছি।
 

জায়রা আরও বলেছেন, তিনি নিজের উপর থেকে সমস্ত আর্শীবাদ হারিয়ে ফেলছিলেন। এই কাজের আবহাওয়া আল্লার সঙ্গে তার সম্পর্ক আঘাতের মুখে পড়ছিল। তার কথায়, কোরআনের বিশাল জ্ঞান থেকে আমি শান্তি খুঁজে পেয়েছি। উপরওয়ালার জ্ঞান, করুণাতেই শান্তির পথ।

পাঠকের মন্তব্য