কুড়িগ্রামে পুত্রবধূকে ধর্ষণ, শশুরকে গ্রেফতার করেছে পুলিশ

কুড়িগ্রামে পুত্রবধূকে ধর্ষণ, শশুরকে গ্রেফতার করেছে পুলিশ

কুড়িগ্রামে পুত্রবধূকে ধর্ষণ, শশুরকে গ্রেফতার করেছে পুলিশ

কুড়িগ্রাম প্রতিনিধি : কুড়িগ্রাম সদর উপজেলার ঘোগাদহ ইউনিয়নের চড়–য়াপাড়া গ্রামে পুত্র বধুকে ধর্ষণের অভিযোগে আলতাফ হোসেন (৫৫) নামে এক শশুরকে গ্রেফতার করেছে পুলিশ।

বুধবার ভোররাতে অভিযান চালিয়ে নিজ বাড়ি থেকে তাকে গ্রেফতার করেছে সদর থানা পুলিশ।

পুলিশ জানায়, মঙ্গলবার রাতে আলতাফ হোসেনের পুত্র আনিছুর রহমান তার স্ত্রীকে ধর্ষণের অভিযোগ এনে নিজ পিতার নামে কুড়িগ্রাম সদর থানায় নারী-শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করে। অভিযোগ পেয়ে পুলিশ ধর্ষক শশুরকে গ্রেফতার করে থানায় নিয়ে আসে।

ধর্ষিতার স্বামী আনিছুর রহমান জানায়, গত ৬ জুলাই রাতে তার কর্মস্থল ঢাকা থেকে বাড়িতে আসলে তার পিতা আলতাফ হোসেনকে স্ত্রীর ঘরে আপত্তিকর অবস্থায় দেখতে পান। এ সময় তার স্ত্রী অভিযোগ করেন যে স্বামী বাড়িতে না থাকার সুবাদে এর আগেও কয়েকবার জোড় করে শশুর আলতাফ হোসেন তাকে ধর্ষণ করেছেন। লাজলজ্জার ভয়ে ঘটনাটি কাউকে জানাননি বলেও ধর্ষিতা পুত্র বধু অভিযোগ করেন।

পরে বিষয়টি স্থানীয়ভাবে মিমাংসার চেষ্টা করে ব্যর্থ হওয়ায় পুত্র আনিছুর রহমান থানায় এসে পিতার বিরুদ্ধে ধর্ষণের মামলা দায়ের করে।

কুড়িগ্রাম সদর থানার ওসি মাহফুজার রহমান জানান, পুত্রবধূকে ধর্ষণের অভিযোগ এনে বাবার বিরুদ্ধে ছেলে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেছেন। আসামিকে গ্রেপ্তার করা হয়েছে।

পাঠকের মন্তব্য