ফুলপুরে মুজিববর্ষ ডিজিটাল বাংলাদেশ শীর্ষক পৃথক সেমিনার

ফুলপুরে মুজিববর্ষ ডিজিটাল বাংলাদেশ শীর্ষক পৃথক সেমিনার

ফুলপুরে মুজিববর্ষ ডিজিটাল বাংলাদেশ শীর্ষক পৃথক সেমিনার

বৈদেশিক কর্মসংস্থানের জন্য দক্ষতা ও সচেতনতা শীর্ষক এবং মুজিববর্ষ-২০২০ ডিজিটাল বাংলাদেশ বিনির্মাণে করণীয় শীর্ষক পৃথক সেমিনার ৯ জুলাই মঙ্গলবার ফুলপুর উপজেলা প্রশাসনের আয়োজনে অফিসার্স ক্লাব মিলনায়তনে অনুষ্ঠিত হয়েছে।
 
বৈদেশিক কর্মসংস্থানের জন্য দক্ষতা ও সচেতনতা শীর্ষক সেমিনারে বাস্তব প্রশিক্ষণ গ্রহণে দক্ষতা অর্জনেই নিরাপদ অভিবাসনের একমাত্র উপায়- প্রতিপাদ্য নিয়ে আলোচনা করা হয়। এছাড়া তথ্য ও যোগাযোগ প্রযুক্তি অধিদপ্তরের সহযোগিতায় মুজিববর্ষ-২০২০ ডিজিটাল বাংলাদেশ বিনির্মাণে আমাদের করণীয় শীর্ষক সেমিনার অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা নির্বাহী অফিসার জেবুন নাহার শাম্মী। উপস্থিত ছিলেন ফুলপুর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আনিছুর রহমান আনিছ, উপজেলা বিআরডিবি অফিসার এনামুল হক, শিক্ষা বিভাগের একাডেমিক সুপারভাইজার পরিতোষ চন্দ্র সূত্রধর, যুব উন্নয়ন কর্মকর্তা আবুল বসার ভূঁইয়া, ইউপি চেয়ারম্যান মফিজুল ইসলাম, রুকোনুজ্জামান রুকন, জাহাঙ্গীর আলম, সহকারী প্রোগ্রামার হাবিবুল্লাহ, ফুলপুর প্রেসক্লাবের সভাপতি নাজিম উদ্দিন, সাধারণ সম্পাদক বিল্লাল হোসাইন, সাংবাদিক নুরুল আমিন, খলিলুর রহমান, এটিএম রবিউল করিম রবি প্রমুখ।

পাঠকের মন্তব্য