গরীব মানুষের কষ্টের টাকা আর অপচয় হবে না

সাবেক এমপি বদি

সাবেক এমপি বদি

সাবেক এমপি বদি বলেন, বাংলাদেশের সর্ব দক্ষিনে অবস্থিত আমার প্রাণের মায়া জড়ানো শেষ ভূখণ্ডের আপামর জনসাধারণের স্বাস্থসেবা নিশ্চিত করতে এবং পাশে থেকে সেবা করার লক্ষ্যে এই টেকনাফ মেরিন সিটি হাসপাতাল। তিনি আরো বলেন টেকনাফের জনগণই উন্নত চিকিৎসার জন্য কক্সবাজার টু চট্রগ্রাম ও ঢাকা আর যেতে হবে না। 

গরীব মানুষের কষ্টের টাকা আর অপচয় হবে না। আমি বদি যতদিন বেঁচে থাকবো ততদিন গরীর মেহনতি মানুষের সেবা করে যাবো। তিনি একটি নবীর সুন্নত ওয়ালা ও সেবামূলক কাজ উদ্ভোধন করতে পেরে মহান আল্লাহর কাছে শুকরিয়া আদায় করেন।

পরিশেষে মহতি অনুষ্ঠানের আয়োজনে যারা অক্লান্ত পরিশ্রম করেছেন মেরিন সিটি হাসপাতালের সকল ডাক্তার ও কর্মচারিবৃন্দদের প্রতি ধন্যবাদ জানান। ৯ জুলাই মঙ্গলবার সকাল ১১টায় সম্পুর্ণ ফ্রিতে খৎনা ক্যাম্প উদ্বোধন অনুষ্ঠানে এসব কথা বলেন প্রধান অতিথি গরীব দুঃখি খেটে খাওয়া মানুষের দুর্দশায় যিনি সুচিন্তিত গরীবের বন্ধু কক্সবাজার-৪ উখিয়া-টেকনাফ আসনের নবম ও দশম জাতীয় সংসদের জনপ্রিয় সাবেক সাংসদ আলহাজ্ব আব্দুর রহমান (বদি) সিআইপির।

সাবেক এমপি বদির নিজস্ব উদ্যোগে টেকনাফ মেরিন সিটি হাসপাতালে ৭দিন ব্যাপী ফ্রি খৎনা ক্যাম্পের আয়োজন করা হয়।

এসময় উপস্থিত ছিলেন,টেকনাফ মেরিন সিটি হাসপাতালের পরিচালক মোহাম্মদ নুরুজ্জামান, চেয়ারম্যান ও প্যানেল মেয়র-৩ কোহিনুর আক্তার, প্রফেসর আবু তাহের, পরিচালক রুবেল উদ্দিন, বিভিন্ন ডাক্তার সাংবাদিকবৃন্দ ও গণ্যমান্য ব্যক্তিবর্গ প্রমুখ।

পাঠকের মন্তব্য