কোহলিকে ব্যঙ্গ করে ইংল্যান্ডের মাইকেল ভনের পোস্ট

কোহলিকে ব্যঙ্গ করে ইংল্যান্ডের মাইকেল ভনের পোস্ট

কোহলিকে ব্যঙ্গ করে ইংল্যান্ডের মাইকেল ভনের পোস্ট

বৃষ্টির কারণে রিজার্ভ ডেতে গড়ানো সেমিফাইনালে ভারতকে ১৮ রানে হারিয়ে বিশ্বকাপের ফাইনালে উঠেছে নিউজিল্যান্ড। বৃষ্টিবিঘ্নিত সেমিতে প্রথমে ব্যাট করে ৮ উইকেটে ২৩৯ রান সংগ্রহ করেন কিউইরা। জবাবে ২২১ রানে গুটিয়ে যায় টিম ইন্ডিয়া।

এতে বিদায় নিশ্চিত হয় কোহলি বাহিনীর। আর টানা দ্বিতীয়বারের মতো বিশ্বকাপের ফাইনালে ওঠে উইলিয়ামসন ব্রিগেড। এর পরই কোহলিকে ব্যঙ্গ করেন ইংল্যান্ডের সাবেক দলপতি মাইকেল ভন।

সোশ্যাল মিডিয়া ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেন তিনি। তাতে দেখা যায়, রাজপোশাক পরিহিত ভারতীয় অধিনায়ক বসে আছেন সিংহাসনে। তার এক হাতে একটি ক্রিকেট বল এবং আরেক হাতে রয়েছে একটি প্লেনের টিকিট। এই পোস্টের পাশে কমেন্টে ভন লিখেছেন- টিকিট প্লিজ।

ফাইনালে ওঠার লড়াইয়ে লক্ষ্যটা নাগালের মধ্যেই ছিল ভারতের। টি-টোয়েন্টি যুগে ২৪০ রানের টার্গেটটা আহামরি কিছু নয়। তবে নিউজিল্যান্ড পেসারদের গতি আর সুইংয়ের মুখে দাঁড়াতে পারেননি তারা। মাত্র ৯২ রানে ৬ উইকেট হারিয়ে বিপাকে পড়েন মেন ইন ব্লুরা।

পরে প্রতিরোধ গড়ে তোলেন রবীন্দ্র জাদেজা ও মহেন্দ্র সিং ধোনি। তবে একপর্যায়ে জাদেজা (৭৭) ও ধোনির (৫০) লড়াইও থামে। মূলত সেখানেই তাদের স্বপ্ন ধূলিসাৎ হয়ে যায়।

পাঠকের মন্তব্য