ঝিনাইদহ সদর উপজেলা পুষ্টি সমন্বয় কমিটির ৩য় দ্বি-মাসিক সভা

ঝিনাইদহ সদর উপজেলা পুষ্টি সমন্বয় কমিটির ৩য় দ্বি-মাসিক সভা

ঝিনাইদহ সদর উপজেলা পুষ্টি সমন্বয় কমিটির ৩য় দ্বি-মাসিক সভা

ঝিনাইদহ সদর উপজেলা পুষ্টি সমন্বয় কমিটির ৩য় দ্বি-মাসিক সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার দুপুরে সদর উপজেলা পরিষদ মিলনায়তনে এ সভা অনুষ্ঠিত হয়। সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা ও উপজেলা পুষ্টি সমন্বয় কমিটির সভাপতি শাম্মী ইসলাম এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সদর উপজেলা চেয়ারম্যান এ্যাড. আব্দুর রশিদ। 

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সদর উপজেলা ভাইস চেয়ারম্যান রাশিদুর রহমান রাসেল, মহিলা ভাইস চেয়ারম্যান আরতী দত্ত, সদর উপজেলা স্বাস্থ ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সাজ্জাৎ আহমেদ, এছাড়াও অনান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ঝিনাইদহ প্রেসক্লাবের সভাপতি এম রায়হান, সমাজসেবা অফিসার রুবেল হাওলাদার, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা শুভাগত বিশ্বাস, জনপ্রতিনিধি, শিক্ষক প্রতিনিধি, এনজিও প্রতিনিধি ও সাংবাদিকবৃন্দ। উপস্থাপনা পরবর্তী প্রশ্নোত্তর পর্বে বিভিন্ন সেক্টরের কার্যক্রম কিভাবে সমন্বয় হবে সেই বিষয়ে বিস্তারিত আলোচনা করা হয়। কেয়ার বাংলাদেশকে উক্ত কমিটির একজন সদস্য নির্বাচন করায় আবদুর রহমান, টেকনিক্যাল অফিসার- হেলথ্ সিস্টেম স্ট্রেনধেনিং কৃতজ্ঞতা ও ধন্যবাদ জ্ঞাপন করেন। 

উপজেলা পুষ্টি কমিটির সভাপতি ও উপজেলা নির্বাহী অফিসার শাম্মী ইসলাম সভাপতির ভাষনে উক্ত কমিটি কার্যাবলী কিভাবে সমন্বয় করা হবে সেই বিষয়ে গুরুত্বারোপ করেন এবং প্রাথমিকভাবে প্রতিটি সেক্টরের পুষ্টি সম্পর্কিত কি কি কার্যক্রম আছে সেইগুলোকে একত্রিত করে একটি সমন্বিত পুষ্টি পরিকল্পনা প্রণয়নের জন্য নির্দেশনা প্রদান করেন।

পাঠকের মন্তব্য