পাইকগাছায় জলাধর বিতরণ করছেন আসনের সংসদ সদস্য বাবু

পাইকগাছায় জলাধর বিতরণ করছেন আসনের সংসদ সদস্য বাবু

পাইকগাছায় জলাধর বিতরণ করছেন আসনের সংসদ সদস্য বাবু

খুলনা-৬ (পাইকগাছা-কয়রার) এমপি মোঃ আকতারুজ্জামান বাবু, মাননীয় প্রধানমন্ত্রী প্রদত্ত জলাধার (ট্যাংকি) পেতে সরকারী ভাবে নির্ধারিত টাকা ছাড়া কোন জনপ্রতিনিধি বা দপ্তরে অতিরিক্ত টাকা না দেবার জন্য অনুরোধ করেছেন। 

তিনি বুধবার বিকেলে উপজেলা জনস্বাস্থ্য প্রকৌশলী কার্য্যালয়ে ট্যাংকি বিতরণ কালে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন। এমপি বাবু আরোও জানান, লবন পানির এলাকায় সুপেয় পানি সংরক্ষনে দু 'উপজেলায় পর্য্যায় ক্রমে দু'হাজার পানির ট্যাংকি বরাদ্ধ হয়েছে যা পর্য্যায় ক্রমে বিতরন করা হবে বলে জানিয়েছেন। উপজেলা নির্বাহী অফিসার জুলিয়া সুকায়নার সভাপতিত্বে জলাধার বিতরন কালে উপস্থিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান শিয়াবুদ্দীন ফিরোজ বুলু,লিপিকা ঢালী,ইউপি দেলুটি' ইউপি চেয়ারম্যান-রিপন মন্ডল, জনস্বাস্থ্য প্রকৌশলী মোঃ আমিনুল ইসলাম,সংশ্লিষ্ঠ দপ্তরের অরুন ঢালী সহ বিভিন্ন শ্রেনী-পেশার মানুষ। 

সংশ্লিষ্ঠ দপ্তর সুত্র জানান, প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রদত্ত জনস্বাস্থ্য প্রকৌশলী অধিদপ্তরের পানি সরবরাহে আরসিনিক ঝুকি নিরশন প্রকল্পের মাধ্যমে উপজেলার ১০ ইউনিয়নে ১৮৯ টি পরিবারের মাঝে ৩ হাজার লিটারের ১ টি করে জলাধার ( ট্যাংকি) বিতরণ করা হয়।

পাঠকের মন্তব্য