চাকুরির প্রলোভন দেখিয়ে এক নারীকে ধর্ষণ, থানায় মামলা

চাকুরির প্রলোভন দেখিয়ে এক নারীকে ধর্ষণ, থানায় মামলা

চাকুরির প্রলোভন দেখিয়ে এক নারীকে ধর্ষণ, থানায় মামলা

চাকুরির প্রলোভন দেখিয়ে এক নারীকে ধর্ষনের অভিযোগে পটুয়াখালী জেলা প্রশাসক কার্যালয়ের সহকারী নাজির সাব্বির হোসেনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। আজ দুপুরে পটুয়াখালী সদর থানা পুলিশ মামলাটি গ্রহণ করেন।

এরআগে গতকাল দুপুরে পটুয়াখালী নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল আদালতে মামলাটি দায়ের করেন ভিকটিমের বাবা মোঃ ফারুক খান।

সদর থানার ওসি মোস্তাফিজুর রহমান জানান, মামলার আসামিকে গ্রেফতারের চেষ্টা চলছে।

মামলার বিবরনে জানা যায়, আসামি সাব্বির চাকুরির প্রলোভন দেখিয়ে গত ১লা মে শহরের ছোট চৌরাস্তা এলাকায় আসামির বাসায় নিয়ে ধর্ষণ করা নারীকে। এরপর চাকুরি দিতে না পারায় বিভিন্নভাবে ঐ নারীকে এড়িয়ে যাবার চেষ্টা করে। এক পর্যায়ে গত ১৫ জুলাই রাতে ক্ষোভে ঐ নারী আত্মহত্যার চেষ্টা করলে আহতবস্থায় তার বাবা তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে। এ ঘটনা জানার পর আসামি সাব্বির তাকে বিয়ে করার প্রলোভন দেখিয়ে কালক্ষেপণ করে।

মামলায়ে আরো উল্লেখ করা হয়েছে যে, গত ২৪ জুন রাতে প্রাইমারি শিক্ষক নিয়োগের প্রশ্ন ফাঁস করে এই নারীকে দেয়া হবে বলে আসামি জানায়। ভিকটিম বর্তমানে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। এ ব্যপারে সহকারী নাজির সাব্বির হোসেনের সাথে যোগাযোগ করা হলে তার ব্যবহৃত মোবাইল ফোন বন্ধ পাওয়া যায়।

পাঠকের মন্তব্য