প্রিয়া সাহার বিরুদ্ধে রাষ্ট্রদ্রোহিতার মামলা করবো

ব্যারিষ্টার সৈয়দ সায়েদুল হক সুমন

ব্যারিষ্টার সৈয়দ সায়েদুল হক সুমন

ব্যারিষ্টার সৈয়দ সায়েদুল হক সুমন ফেসবুক লাইভে এসে বলেছেন, প্রিয়া সাহা নামের মহিলা মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের কাছে যে নালিশ করেছেন সে বিষয়টি একটি চক্রান্ত ও উদ্দেশ্যমূলক এবং এটি পুরোপুরি রাষ্ট্রদ্রোহিতার সামিল।  

সেই নারী ট্রাম্পকে বলেন, ‘আমি বাংলাদেশ থেকে এসেছি। সেখানে ৩৭ মিলিয়ন হিন্দু-মুসলিম-বৌদ্ধ খ্রিস্টানকে গুম করা হয়েছে। এখনো সেখানে ১৮ মিলিয়ন সংখ্যালঘু জনগণ রয়েছে। দয়া করে আমাদের সাহায্য করুন। আমরা আমাদের দেশ ত্যাগ করতে চাই না। আমি আমার ঘর হারিয়েছি, আমার জমি নিয়ে নিয়েছে, আমার ঘরবাড়িতে আগুন লাগিয়ে দিয়েছে কিন্তু সেসবের কোনো বিচার নেই।’

এদিকে শুক্রবার বিকালে রাজধানীর মেরুল বাড্ডায় বৌদ্ধ বিহার পরিদর্শনে গিয়ে প্রিয়া সাহার বক্তব্যের সঙ্গে দ্বিমত পোষণ করেন ঢাকায় নিযুক্ত স্বয়ং মার্কিন রাষ্ট্রদূত বরার্ট মিলার এবং তিনি বলেছেন, বাংলাদেশি নারী সংখ্যালঘুদের নিয়ে যে তথ্য উপস্থাপন করেছেন তা সঠিক নয়। প্রিয়া সাহা'র অভিযোগ 'বানোয়াট'। 

ব্যারিষ্টার সৈয়দ সায়েদুল হক সুমন বলেন, আমি মনে করি, প্রিয়া সাহার বক্তব্য একটি চক্রান্ত ও উদ্দেশ্যমূলক এবং এটি পুরোপুরি রাষ্ট্রদ্রোহিতা। আগামী রবিবার কোর্ট খোলার সাথেসাথে আমি প্রিয়া সাহার বিরুদ্ধে রাষ্ট্রদ্রোহিতার মামলা করবো । তিনি আরও বলেন, উনি একজন দুদক কর্মকর্তার বৌ হয়ে কি করে বলেন, তাঁর বাড়িঘর পুরিয়ে দেওয়া হয়েছে ! এটি রাষ্ট্রের বিরুদ্ধে একটি গভীর চক্রান্ত ও উদ্দেশ্যমূলক।  

বিস্তারিত- ভিডিও লাইভ দেখুন  

পাঠকের মন্তব্য