প্রিয়া সাহার বিরুদ্ধে অবশ্যই রাষ্ট্রদ্রোহ মামলা হবে 

প্রিয়া সাহার বিরুদ্ধে অবশ্যই রাষ্ট্রদ্রোহ মামলা হবে 

প্রিয়া সাহার বিরুদ্ধে অবশ্যই রাষ্ট্রদ্রোহ মামলা হবে 

মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের কাছে বাংলাদেশি নারী প্রিয়া সাহার অভিযোগ সম্পূর্ণ অসত্য বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। আজ দুপুরে ধানমন্ডিতে দলের সভানেত্রীর কার্যালয়ে আওয়ামী লীগের সম্পাদকমন্ডলীর যৌথসভা শেষে এক ব্রিফিংয়ে তিনি এ মন্তব্য করেন।

ওবায়দুল কাদের বলেন, ‘প্রিয়া সাহার অভিযোগ সম্পূর্ণ অসত্য, দেশের কেউই কোনোভাবেই এই বক্তব্যের সঙ্গে একমত হবে না। তার বিরুদ্ধে অবশ্যই রাষ্ট্রদ্রোহ মামলা হবে এবং সেই প্রক্রিয়া চলছে।’

আওয়ামী লীগের সঙ্গে প্রিয়ার কোনো সাংগঠনিক সম্পর্ক নেই বলেও জানান সেতুমন্ত্রী। তিনি বলেন, হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদের নেতা রানা দাস গুপ্তও প্রিয়ার বক্তব্যে হতাশ। রানা দাস গুপ্তও বলেছেন, এটা সত্য নয়।

এ সময় মার্কিন রাষ্ট্রদূতের বক্তব্যেও বাংলাদেশের অসাম্প্রদায়িকতার কথা স্পষ্ট, বলেন ওবায়দুল কাদের। বন্যা দুর্গতদের নিয়ে সেতুমন্ত্রী বলেন, ‘বন্যা দুর্গদের পাশে দাঁড়াতে আওয়ামী লীগের ছয়টি টিম গঠন করা হয়েছে। এর মধ্যে তিনটি টিম ইতিমধ্যেই কাজ শুরু করেছে।’

ব্রিফিংয়ে জাতীয় নির্বাচনে এবারই প্রথম বিদ্রোহীর সংখ্যা কম বলেও মন্তব্য করেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক।

এ সময় দলের যুগ্ম-সাধারণ সম্পাদক আবদুর রহমান, সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, আ ফ ম বাউদ্দিন নাছিম, আবু সাঈদ আল মাহমুদ স্বপন, মহিবুল হাসান চৌধুরী নওফেল, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার আবদুস সবুর ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী, কেন্দ্রীয় সদস্য এস এম কামাল, মির্জা আজম, রিয়াজুল কবির কাওছারসহ দলের সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

পাঠকের মন্তব্য