ওয়ানডে সিরিজ খেলতে তামিমরা এখন শ্রীলঙ্কায়

ওয়ানডে সিরিজ খেলতে তামিমরা এখন শ্রীলঙ্কায়

ওয়ানডে সিরিজ খেলতে তামিমরা এখন শ্রীলঙ্কায়

তিন ম্যাচের ওয়ানডে সিরিজ খেলতে শ্রীলঙ্কায় পৌঁছেছেন বাংলাদেশ ক্রিকেট দলের সাত সদস্য। শনিবার বেলা পৌনে একটার ফ্লাইটে দেশ ছাড়েন তারা। পৌঁছায় বিকেল নাগাদ। টুইটারে থেকে বাংলাদেশ দলের পৌঁছানোর খবর নিশ্চিত করেছে শ্রীলঙ্কা ক্রিকেট। প্রথম ধাপে শ্রীলঙ্কায় যাওয়া সাত ক্রিকেটার হলেন- তামিম ইকবাল, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ রিয়াদ, মেহেদী হাসান মিরাজ, মোস্তাফিজুর রহমান, সৌম্য সরকার ও মোসাদ্দেক হোসেন সৈকত।

চোটের কারণে এই সফরে নেই নিয়মিত অধিনায়ক মাশরাফির পাশাপাশি অলরাউন্ডার মোহাম্মদ সাইফউদ্দিন। তাদের বদলে দলে ডাক পেলেন ফরহাদ রেজা ও তাসকিন আহমেদ। ছুটিতে থাকায় আগে থেকেই এই সফরে নেই অলরাউন্ডার সাকিব আল হাসান।

চট্টগ্রামে আফগানিস্তান ‘এ’ দলের বিপক্ষে সিরিজ ও ভারতে একটি টুর্নামেন্টে খেলার কারণে ১৪ জনের দলের মধ্যে ৭ জন যাচ্ছেন পরে। ২৩ জুলাই একটি প্রস্তুতি ম্যাচ দিয়ে শুরু হবে শ্রীলঙ্কা সফর। এরপর আগামী ২৬, ২৮ ও ৩১ জুলাই স্বাগতিকদের সঙ্গে তিনটি ওয়ানডে খেলবে বাংলাদেশ।

শ্রীলঙ্কা সফরে বাংলাদেশ দল: তামিম ইকবাল (অধিনায়ক), মাহমুদউল্লাহ রিয়াদ, মেহেদী হাসান মিরাজ, মোহাম্মদ মিঠুন, তাসকিন আহমেদ, মুশফিকুর রহিম, মুস্তাফিজুর রহমান, রুবেল হোসেন, সাব্বির রহমান, সৌম্য সরকার, ফরহাদ রেজা, মোসাদ্দেক হোসেন, তাইজুল ইসলাম ও এনামুল হক বিজয়।

পাঠকের মন্তব্য