ডেঙ্গু মশা নিধনে সবার সহযোগীতা চান কুড়িগ্রামের এসপি

ডেঙ্গু মশা নিধনে সবার সহযোগীতা চান কুড়িগ্রামের এসপি

ডেঙ্গু মশা নিধনে সবার সহযোগীতা চান কুড়িগ্রামের এসপি

ডেঙ্গু মশা নিধনে কুড়িগ্রাম জেলা পুলিশ নানান উদ্যোগ নিয়েছে। সামাজিক যোগাযোগের মাধ্যমে সচেতনতা মুলক বক্তৃতা  প্রচার, লিফলেট বিতরণ ছাড়াও স্কুল, কলেজ, মাদ্রাসা, হাট-বাজার ও পাড়া মহল্লায় যেখানেই জনতার সমাবেশ সেখানেই চালানো হচ্ছে সচেতনতা মুলক প্রচারণা।

আজ ১০ আগস্ট শনিবার সকালে পুলিশ লাইন থেকে মশা নিধন কর্মসূচির উদ্বোধন করেন কুড়িগ্রাম পুলিশ সুপার মোহাম্মদ মহিবুল ইসলাম খান। পুলিশ লাইনে মশক নিধন করে শহরে একটি সুসজ্জিত র‌্যালী বের হয়।  মাইকে প্রচারণা, পথচারী ও দোকানঘর গুলোতে লিফলেট বিতরণ করার মনোরম দৃশ্য অন্যদিকে ফকার দিয়ে নিধন সবার নজরকারে।  

র‌্যালী শেষে কেন্দ্রীয় শহিদ মিনার চত্বরে সমাবেশ অনুষ্টিত হয়। ডেঙ্গু  মশা নিধনে  সবার সহযোগীতা চেয়ে আলোচনা করেন পুলিশ সুপার মোহাম্মদ মহিবুল ইসলাম খান, প্রেসক্লাব সভাপতি এডভোকেট আহসান হাবীব নীলু, সম্পাদক খ,ম, আতাউর রহমান বিপ্লব, জেলা ছাত্রলীগ সভাপতি রাকিব, সাধারণ সম্পাদক রনি ও সদর থানার অফিসার ইনচার্জ মাহফুজুর রহমান প্রমুখ।

সকল শ্রেণী পেশার আম জনতার প্রতি আহবান জানিয়ে পুলিশ সুপার মহিবুল ইসলাম খান বলেন, জনসাধারনের প্রতি অনুরোধ সবাই ডেঙ্গু মশা নিধনে এগিয়ে আসুন। প্রত্যেকের বাসা বাড়ীর আংগিনা, ছাদ ও ফুলের টপ শুকনা রাখুন। প্রতিনিয়ত খেয়াল রাখবেন যেনো পানি জমতে না পারে। কারো এলাকায় মশার উপদ্রব বাড়লে পুলিশকে অবহিত করুন। আমরা সকলের সহযোগীতা কামনা করছি। মশার উপদ্রব শেষ না পযন্ত পুলিশের অভিযান চলবে।

পাঠকের মন্তব্য