ঝিনাইদহের ঈদ উপলক্ষে দুঃস্থ ও অসহায়ের মাঝে চাউল বিতরন

দুঃস্থ ও অসহায়ের মাঝে চাউল বিতরন

দুঃস্থ ও অসহায়ের মাঝে চাউল বিতরন

ঝিনাইদহের হরিণাকুন্ডু উপজেলার ৩নং তাহেরহুদা ইউনিয়ন পরিষদে ঈদুল আযহা উপলক্ষে সুবিধাভোগী ৮৫৫ জন হতদরীদ্রদের মাঝে ভিজিএফ এর জনপ্রতি ১৫ কেজি চাউল বিতরণ করলেন আত্র ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্জ মোঃ মনজুরুল আলম। চাউল পেয়ে সুবিধাভোগীরা বলে যা পেয়েছি আমাদের প্রয়োজনের তুলনায় সামান্য তবুও আমরা খুশী। ঝিনাইদহ সদরের মহারাজপুর পদ্মাকর সুরাট হরিশংকুরপুর পাগলাকানাই ও দোগাছী ইউনিয়নে ঈদ-উল আযহা উপলক্ষে দুঃস্থ  অসহায়ের মাঝে সুষ্টভাবে ১৫ কেজি করে ভিজিএফ চাউল বিতরন সম্পন্ন হয়েছে। শনিবার সকালে ভিজিএফ চাউল বিতরন উদ্বোধন করেন সুরাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান খুরশিদ আলম মিয়া। ইউনিয়নের কার্ডধারী  দুঃস্থদের মধ্যে ১৫ কেজি করে ভিজিএফ চাউল বিতরন করা হয়েছে। 

পদ্মাকর ইউনিয়নে ঈদ-উল আযহা উপলক্ষে দুঃস্থ ও অসহায়ের মাঝে সুষ্টভাবে ১৫ কেজি করে ভিজিএফ চাউল বিতরন করা হয়েছে। শনিবার সকালে ভিজিএফ চাউল বিতরন উদ্বোধন করেন পদ্মাকর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সৈয়দ নিজামুল গনি। ইউনিয়নের বরাদ্ধকৃত কার্ডধারী  দুঃস্থদের মধ্যে ১৫ কেজি করে ভিজিএফ চাউল বিতরন করা হয়েছে। সুরাট ইউনিয়নে ঈদ-উল আযহা উপলক্ষে দুঃস্থ ও অসহায়ের মাঝে সুষ্টভাবে ১৫ কেজি করে ভিজিএফ চাউল বিতরন করা হয়েছে। শনিবার সকালে ভিজিএফ চাউল বিতরন উদ্বোধন করেন সুরাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কবির হোসেন জোয়ার্দ্দার (কেবি)। ইউনিয়নের কার্ডধারী  দুঃস্থদের মধ্যে ১৫ কেজি করে ভিজিএফ চাউল বিতরন করা হয়েছে। ঝিনাইদহ হরিশংকুরপুর ইউনিয়নে ঈদ-উল আযহা উপলক্ষে দুঃস্থ ও অসহায়ের মাঝে সুষ্টভাবে ১৫ কেজি করে ভিজিএফ চাউল বিতরন করা হয়েছে। শনিবার সকালে ভিজিএফ চাউল বিতরন উদ্বোধন করেন হরিশংকুরপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল্লাহ আল্ মাসুম। ইউনিয়নের বরাদ্ধকৃত কার্ডধারী দুঃস্থদের মধ্যে ১৫ কেজি করে ভিজিএফ চাউল বিতরন করা হয়েছে। 

পাগলাকানাই ইউনিয়নে ঈদ-উল আযহা উপলক্ষে দুঃস্থ ও অসহায়ের মাঝে সুষ্টভাবে ১৫ কেজি করে ভিজিএফ চাউল বিতরন করা হয়েছে। শুক্রবার সকালে ভিজিএফ চাউল বিতরন উদ্বোধন করেন সদর উপজেলা চেয়ারম্যান এ্যাডঃ আব্দুর রশীদ। দোগাছী ইউনিয়নে ঈদ-উল আযহা উপলক্ষে দুঃস্থ ও অসহায়ের মাঝে সুষ্টভাবে ১৫ কেজি করে ভিজিএফ চাউল বিতরন করা হয়েছে। শনিবার সকালে ভিজিএফ চাউল বিতরন উদ্বোধন করেন দোগাছী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইসহাক আলী জোয়ার্দ্দার। ইউনিয়নের বরাদ্ধকৃত কার্ডধারী দুঃস্থদের মধ্যে ১৫ কেজি করে ভিজিএফ চাউল বিতরন করা হয়েছে। এসময় উপজেলা থেকে বরাদ্ধকৃত ভিজিএফ চাউল বিতরনের সময় উপস্থিত ছিলেন ট্যাগ অফিসার, ফাড়ি পুলিশের পুলিশ অফিসার, ইউনিয়নের সচিব রোকশানা বুলবুলি, ইউপি সদস্যবৃন্দ, ইউনিয়ন পরিষদের তথ্য সেবা কেন্দ্রের উদ্দোগতা সহ সাংবাদিকবৃন্দ, উপ-সহকারী কৃষি কর্মকর্তা স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ। 

পাঠকের মন্তব্য