পাইকগাছায় সড়ক দুর্ঘটনায় নিহত ২ ও আহত ২ : শোকের মাতম

পাইকগাছায় সড়ক দুর্ঘটনায় নিহত ২ ও আহত ২ : শোকের মাতম

পাইকগাছায় সড়ক দুর্ঘটনায় নিহত ২ ও আহত ২ : শোকের মাতম

ঈদ মানে খুশি, ঈদ মানেই আনন্দ। আর সেই  আনন্দ করতে গিয়ে ঈদের দিনেই খুলনার জেলার পাইকগাছায় আকালে প্রাণ গেল এক যুবকের। মারাত্মক আহত হয়েছে তিনজন। নিহতের পরিবারে চলছে শোকের মাতম। ম্লান হলো ঈদের সকল আয়োজন।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, আজ সোমবার বেলা সাড়ে এগারোটার দিকে জেলার পাইকগাছা উপজেলার ৬নং লস্কর ইউনিয়ানের ২ নং ওয়ার্ড লক্ষ্মীখোলা গ্রামের একদল যুবক ঈদের নামায শেষে ৩/৪টি মোটর সাইকেল দ্রুতগতিতে চালিয়ে উপজেলা সদরের দিকে আসছিল। পথিমধ্যে শিববাটি ব্রিজের নিকট নির্মাণাধিন কারিগরি ট্রেনিং ইনিস্টিউট কলেজ সংলগ্ন এলাকায় পৌঁছালে একটি গাড়ী বাকী গাড়ীগুলিকে ওভারটেক করে নির্মাণাধিন কারিগরি কলেজের পাশে ক্রসরোড়ে দিকে ঘুরানোর সময় অন্য একটি মোটর গাড়ীর সাথে সংঘর্ষ হয়। এ সময় গাড়ী চালকসহ অন্যরা গাড়ী থেকে ছিটকে পড়ে রাস্তার উপর। স্থানীয় লোকজন মারাত্মক আহত অবস্থায় তাদেরকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তবরত চিকিৎসক ডাঃ প্রশান্ত কুমার মন্ডল উপজেলার লক্ষ্মীখোলা গ্রামের মান্নান মোল্যার ছেলে সায়েক (১৬) কে মৃত ঘোষণা করেন।

আহতরা হলো লক্ষ্মীখোলা গ্রামের মুজিবর রহমানের ছেলে আকাশ (১৬), একই এলাকার মান্নান এর ছেলে নাহিদ (১৫), এরা  নবম শ্রেণীর ছাত্র ও ঠাকুরন বাড়ী চক গ্রামের সুধীর মন্ডলের ছেলে শংকর মন্ডল (৪৫)। এদের মধ্যে আকাশ ও শংকরের অবস্থা গুরুতর হওয়ায় তাদেরকে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

মটরসাইকেল চালক লক্ষ্মীখোলার মোঃ আনসার সরদারের পুত্র সোনা সরদার পাইকগাছা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে বলে উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ নীতিশ চন্দ্র গোলদার জানিয়েছেন। এদিকে খবর পেয়ে থানা পুলিশ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আসে এবং নিহতের সুরতহাল রিপোর্ট তৈরী করেন। থানার ওসি মোঃ এমদাদুল হক শেখ ঘটনার সত্যতা স্বীকার করেছেন।

খুমেক হাসপাতালে নেওয়ার পথে আকাশের মৃত্যু হয়েছে বলে সংবাদ পাওয়া গেছে।

পাঠকের মন্তব্য