পাইকগাছায় জিপিএ প্রাপ্ত শিক্ষার্থীকে সংবর্ধনা প্রদান ও বার্ষিক সম্মেলন

পাইকগাছায় জিপিএ প্রাপ্ত শিক্ষার্থীকে সংবর্ধনা প্রদান ও বার্ষিক সদস্য সম্মেলন

পাইকগাছায় জিপিএ প্রাপ্ত শিক্ষার্থীকে সংবর্ধনা প্রদান ও বার্ষিক সদস্য সম্মেলন

পাইকগাছা উপজেলার রাড়ুলীতে শিশু বিশেষজ্ঞ ডাঃ মুহাম্মদ কওসার ও ডাঃ জিনাত গুলশান ফাউন্ডেশনের আওতায় আল্-হেরা কওমী নুরানী হিফ্য মাদরাসা ও এতিমখানার উদ্যোগে রাড়ুলী ইউনিয়নের ২০১৯ সালের এসএসসি/দাখিল, এইচএসসি/আলিম পরীক্ষায় জিপিএ ৫ প্রাপ্ত ১০৭ জন শিক্ষার্থীকে সংবর্ধনা প্রদান ও ৫ম বার্ষিক সদস্য সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। 

বুধবার সকালে উপজেলার রাড়ুলীস্থ মাদরাসা মিলনায়তনে মাদরাসার প্রতিষ্ঠাতা ও সভাপতি শিশু বিশেষজ্ঞ ডাঃ আলহাজ্ব মুহাম্মদ কওসার আলী গাজীর সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে বক্তব্য রাখেন-রাজশাহী বিশ্ববিদ্যালয়ের প্রফেসর ড. এস.এম. শাহিনুল ইসলাম, অধ্যক্ষ গোপাল চন্দ্র ঘোষ, হরেকৃষ্ণ দাশ, প্রাক্তন অধ্যক্ষ আবুল কালাম আজাদ, মেডিকেল অফিসার ডাঃ তাজুল ইসলাম, ডাঃ আব্দুস সামাদ গাজী, ডাঃ আব্দুস সালাম, ডাঃ জিনাত গুলশান, ইঞ্জিনিয়ার রফিকুল আলম, নাসিমুল হুদু, মাষ্টার আমির আলী সরদার, অধ্যাপক হুমায়ুন কবির, মাষ্টার আব্দুস সামাদ, আনোয়ারুল ইসলাম, অভিভাবক আলহাজ্ব ওয়াসের আলী খান, শামসুর রহমান, শিক্ষার্থী আফসানা মিমি ও প্রান্ত দাশ। অনুষ্ঠানে রাড়ুলী ইউনিয়নের এসএসসি ও এইচএসসি সমমান পরীক্ষায় জিপিএ ৫ প্রাপ্ত ১০৭ জন শিক্ষার্থীকে সম্মাননা ক্রেস্ট দিয়ে সংবর্ধনা প্রদান করা হয়। 

উল্লেখ্য মুহাম্মদ কওসার আলী গাজী শুধু একজন বিশেষজ্ঞ ডাক্তারই নন তিনি অত্র এলাকার একজন সুনামধণ্য সমাজসেবকও বটে। আল্-হেরা কওমী নুরানী হিফ্য মাদরাসা ও এতিমখানার প্রতিষ্ঠার পর থেকে বিগত বছরগুলোর মত এবারও সুনামের সহিত এ অনুষ্ঠানটির আয়োজন করেন।

পাঠকের মন্তব্য