ময়মনসিংহে প্রথম প্রহরে জেলা ছাত্রলীগের মোমবাতি প্রজ্জ্বলন

ময়মনসিংহে প্রথম প্রহরে জেলা ছাত্রলীগের মোমবাতি প্রজ্জ্বলন

ময়মনসিংহে প্রথম প্রহরে জেলা ছাত্রলীগের মোমবাতি প্রজ্জ্বলন

২০০৪ সালের ২১ শে আগস্ট গ্রেনেড হামলায় নিহতদের স্মরণে ময়মনসিংহে প্রথম প্রহরে জেলা ছাত্রলীগ মোমবাতি প্রজ্জ্বলন অনুষ্ঠান পালন করেছে। এতে নেতৃত্বদেন জেলা ছাত্রলীগের সভাপতি রকিবুল ইসলাম রকিব।বুধবার (২১ আগস্ট) রাত ১২ টা ১ মিনিটে নগরীর গাঙ্গীনাপাড় মোড়ে জেলা ছাত্রলীগের উদ্যোগে এ কর্মসূচি পালন করা হয়। 

এ সময় নিহতদের স্মরণে এক মিনিট দাঁড়িয়ে নীরবতা পালন করে জেলা ছাত্রলীগের নেতাকর্মীরা।অনুষ্ঠানে বক্তরা বলেন, সেই ভয়াল ২১ আগস্টের ঘৃণ্যতম গ্রেনেড হামলার সঙ্গে তারেক রহমানসহ অন্যান্য জড়িতদের ফাঁসির দাবি জানান। 

এ ছাড়াও ময়মনসিংহে জেলা ও মহানগর আওয়ামীলীগ, জেলা ও মহানগর যুবলীগ, জেলা ও মহানগর স্বেচ্ছাসেবকলীগ, জেলা ও মহানগর কৃষকলীগসহ বিভিন্ন সংগঠনের আয়োজনে দিনব্যাপী কর্মসূচী পালন করছে বলে জানা গেছে।উল্লেখ্য, চারদলীয় জোট সরকার শাসনামলে ২০০৪ সালের ২১ অগাস্ট বঙ্গবন্ধু এভিনিউতে দলীয় কার্যালয়ের সামনে আওয়ামী লীগ সভানেত্রী ও বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার সমাবেশে গ্রেনেড হামলা হয়েছিল। হামলায় আওয়ামী লীগের তৎকালীন মহিলা বিষয়ক সম্পাদিকা ও প্রয়াত রাষ্ট্রপতি জিল্লুর রহমানের স্ত্রী আইভি রহমানসহ ২৪ জন নিহত এবং কয়েকশ জন নেতাকর্মী আহত হন।

পাঠকের মন্তব্য