পাইকগাছায় মারপিট ও হামলায় নারীসহ আহত ৪

পাইকগাছায় মারপিট ও হামলায় নারীসহ আহত ৪

পাইকগাছায় মারপিট ও হামলায় নারীসহ আহত ৪

পাইকগাছার পূর্ব শত্রুতার জেরে ব্যবসা প্রতিষ্ঠানের ভিতরে মারপিট, হামলা চালিয়ে নারীসহ ৪জন আহত হয়েছে। এ ঘটনায় থানায় এজাহার দাখিল হয়েছে। শনিবার ভোরে উপজেলার গড়ইখালীর গাজী বাড়ী সংলগ্ন আতিয়ারের চায়ের দোকানে এ অনাকাঙ্খিত ঘটনাটি ঘটেছে। স্থানীয়রা জানিয়েছেন, খালে মাছ ধরাকে কেন্দ্র করে এ মারপিটের ঘটনা ঘটেছে। 

অভিযোগ সূত্রে জানা গেছে, পূর্ব শত্রুতার জেরে তুচ্ছ ঘটনায় শনিবার ভোরে গড়ইখালীর আঞ্জুয়ারা বেগমের চায়ের দোকানে ঢুকে স্থানীয় আকবার সরদার, শফি সরদার, রেজাউল সরদার ও নজু সরদার গংরা পূর্ব পরিকল্পিতভাবে লাঠিশোটা নিয়ে দোকানে বসা অবস্থায় হামলা ও মারপিট করে সাদ্দাম গাজী, শামিমা বেগম, রাজু গাজী ও অনিস গাজীকে আহত করে। 

এ ঘটনায় সাদ্দামের ডান হাত ভেঙ্গে গুরুতর জখম হয়েছে। ঘটনার পরপরই স্থানীয়রা আহতদেরকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। স্থানীয় একটি সুত্র জানান, খালের পাটা দেয়া ও মাছ ধরাকে কেন্দ্র করে শুরুতে আরাফাত ও শফির মধ্যে তর্ক-বিতর্কের জেরে চায়ের দোকানে এ ঘটনা ঘটে। এ বিষয় আহত সাদ্দাম অভিযোগ করেন, প্রতিপক্ষরা মারপিট ও ভাংচুর করে আমার ব্যবসার ও দোকানের টাকা নিয়ে নেয়। এ ঘটনায় আনজুয়ারা বাদী হয়ে আকবর, শফি, রেজাউল, নজু , ছমির সহ ৮ ব্যক্তির বিরুদ্ধে থানায় অভিযোগ করেছেন। ওসি এমদাদুল হক শেখ জানান, অভিযোগের ঘটনায় তদন্ত করে আইনী ব্যবস্থার প্রক্রিয়া চলছে।

পাঠকের মন্তব্য