পায়ুপথে ইয়াবা ট্যাবলেট বহন, গ্রেফতার ৩

পায়ুপথে ইয়াবা ট্যাবলেট বহন, গ্রেফতার ৩

পায়ুপথে ইয়াবা ট্যাবলেট বহন, গ্রেফতার ৩

কক্সবাজার হতে পায়ুপথে ইয়াবা ট্যাবলেট বহন করে রাজধানীতে আসার সময় যাত্রাবাড়ী থানা এলাকা হতে তিন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে ঢাকা মহানগর পুলিশের ডিবি সিরিয়াস ক্রাইম ইনভেস্টিগেশন বিভাগ।

গ্রেফতারকৃত ব্যক্তিরা হলো- মোঃ ইসমাইল মোল্লা (২০), মোঃ শাহীন মিয়া (২৫) ও মোঃ শামীম মন্ডল (১৯)। গ্রেফতারের সময় তারা পায়ুপথ থেকে বিশেষভাবে রাখা ১৫০০ পিস ইয়াবা ট্যাবলেট বের করে দিলে তা জব্দ করা হয়।

সিরিয়াস ক্রাইম বিভাগ সূত্রে জানা যায়, ২৫ আগস্ট ২০১৯ তারিখ ঢাকা মহানগর যাত্রাবাড়ী থানা এলাকায় বিশেষ অভিযানে বাহির হয় সিরিয়াস ক্রাইম ইনভেস্টিগেশন বিভাগের রোবারী প্রিভেনশন টিম। অভিযানকালে গোপন সংবাদের ভিত্তিতে টিম জানতে পারে, ইয়াবা ট্যাবলেট ঢাকায় বিক্রির উদ্দেশ্যে কতিপয় মাদক ব্যবসায়ী কক্সবাজার হতে বিশেষ পদ্ধতিতে পায়ুপথে  ইয়াবা ঢাকায় নিয়ে আসছে। উক্ত সংবাদের ভিত্তিতে ইয়াবা ব্যবসায়ীদের ধরতে চিটাগাং রোডে অবস্থান করে ডিবি’র উক্ত টিম। অবস্থানকালে সন্দেহজনকভাবে উল্লেখিত তিন মাদক ব্যবসায়ীর পিছু ধাওয়া করে যাত্রাবাড়ী এলাকা হতে আটক করা হয়।

জিজ্ঞাসাবাদে প্রাথমিক অবস্থায় তারা মাদকদ্রব্যের কথা অস্বীকার করলেও তাদের পেটের ভিতরে ইয়াবা ট্যাবলেট আছে বলে সন্দেহ করে অভিযানরত টিম। ব্যাপক জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে তারা বিশেষ পদ্ধতিতে পায়ুপথ দিয়ে পেটে প্রবেশ করানো ১,৫০০ পিস ইয়াবা ট্যাবলেট বাহির করে দিলে ইয়াবাসহ তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত ব্যক্তিদের বিরুদ্ধে যাত্রাবাড়ী থানায় মামলা রুজু করা হয়েছে।

পাঠকের মন্তব্য