৫ লক্ষাধিক সদস্যের জয় বাংলা Facebook যোদ্ধা Public গ্রুপ 

 জয় বাংলা Facebook যোদ্ধা Public গ্রুপ 

জয় বাংলা Facebook যোদ্ধা Public গ্রুপ 

অনলাইন মুজিব আদর্শের সবচেয়ে বড় গ্রুপ “জয় বাংলা Facebook যোদ্ধা Public গ্রুপ” এর আজকে ৫ লক্ষ সদস্য পূর্ন হয়েছে। এ জন্য গ্রুপটির পক্ষ থেকে সকল সদস্যদের প্রতি ধন্যবাদ জানিয়েছেন, “জয় বাংলা Facebook যোদ্ধা Public গ্রুপ” এর এডমিন প্যানেল।

গ্রুপটির এডমিন প্যানেলের পক্ষ থেকে প্রত্যয় ব্যক্ত করে আরও জানিয়েছেন, অনলাইনের সকল মুজিব সেনাদের অক্লান্ত পরিশ্রম করে গ্রুপকে এগিয়ে নিতে সাহায্য করার জন্য “জয় বাংলা Facebook যোদ্ধা Public গ্রুপ” এর এডমিন প্যানেলের পক্ষ থেকে আন্তরিক ধন্যবাদ ও মুজিবীয় শুভেচ্ছা জানাই। “জয় বাংলা Facebook যোদ্ধা Public গ্রুপ” সাথে থেকে মুজিব আদর্শ ও জননেত্রী, দেশরত্ন, বিশ্বনেতা শেখ হাসিনার সরকারের উন্নয়ন মূলক কর্মকাণ্ড প্রচারে এবং স্বাধীনতা বিরোধীদের মিথ্যাচারের দাঁতভাঙ্গা জবাব দিতে “জয় বাংলা Facebook যোদ্ধা Public গ্রুপ” বর্তমানের ন্যায় ভবিষ্যতেও আমরা সকল মুজিব সেনাদের সাথে একসাথে কাজ করার প্রত্যয় ব্যক্ত করছি। 

এই গ্রুপ একটি অগ্রগতির গ্রুপ যেখানে থাকছে মুক্তিযুদ্ধ, ইতিহাস, সমসাময়িক সংবাদ, রাষ্ট্রের উন্নয়ন সংবাদ ও বিশ্বের অন্যান্য খবর। “জয় বাংলা Facebook যোদ্ধা Public গ্রুপ” গ্রুপের সদস্য সংখ্যা বর্তমানে ৫ লক্ষাধিক সদস্যের উপরে। খুব অল্প সময়ের মধ্যে “জয় বাংলা Facebook যোদ্ধা Public গ্রুপ” গ্রুপ ৫ লক্ষাধিক সদস্যের ভালোবাসা অর্জন করে নিয়েছে। এর পেছনে রয়েছে এই গ্রুপের এডমিনদের দিন রাত কঠোর পরিশ্রম। 

পাঠকের মন্তব্য