অপরাধবিষয়ক সিরিজে অভিনয় করলেন নেইমার

অপরাধবিষয়ক সিরিজে অভিনয় করলেন নেইমার

অপরাধবিষয়ক সিরিজে অভিনয় করলেন নেইমার

রুপালি পর্দায় নেইমারের উপস্থিতি এই প্রথম নয়। ২০১৭ সালে বিশ্ব কাঁপানো হলিউড অভিনেতা, পরিচালক ভিন ডিজেলের ট্রিপল এক্স: রিঅ্যাক্টিভেট সিনেমায় অভিনয় করেছেন তিনি। এবার জনপ্রিয় স্প্যানিশ নেটফ্লিক্স সিরিজ ‘লা কেসা দে পাপেল’ কিংবা ‘মানি হেইস্ট’-এ ‘সন্ন্যাসী’ চরিত্রে অভিনয় করছেন ব্রাজিলিয়ান ফুটবলার। এ সিরিজে তার সঙ্গে থাকছেন পিএসজি সতীর্থ কিলিয়ান এমবাপ্পেও।

গেল বছরের নভেম্বরে ‘লা কেসা দে পাপেল’-এর তৃতীয় সিজনের ৬ ও ৮ নম্বর পর্বে ‘জন’ চরিত্রে অভিনয় করেন নেইমার। যদিও উপস্থিতি স্বল্প সময়ের। ষষ্ঠ পর্বে ৩ মিনিট ৪৩ সেকেন্ড এবং অষ্টম পর্বে ১ মিনিট ৫৯ সেকেন্ড অভিনয় করেন তিনি।

‘জন’ একজন সন্ন্যাসী। তিনি অপরাধী চক্রের নতুন সদস্য। চক্রটি ব্যাংক অব স্পেন লুট করে। এ সূত্র ধরে এগোয় অপরাধবিষয়ক জনপ্রিয় সিরিজটি।

গেল জুলাইয়ে নেটফ্লিক্সে এটি রিলিজ হয়। তবে নেইমারের অভিনীত দৃশ্য দেখানো হয়নি। কারণ ওই সময় তার বিরুদ্ধে ধর্ষণ মামলার তদন্ত চলছিল। তবে প্রমাণের অভাবে কিছু দিন আগে তাকে তা থেকে মুক্তি দেন আদালত। এবার তার ফুটেজ যুক্ত করে প্রচারের সিদ্ধান্ত নিয়েছে নেটফ্লিক্স।

ইতিমধ্যে নেইমারের দুটি ডায়ালগ প্রকাশ্যে এসেছে। এক দৃশ্যে সিরিজের অন্যতম প্রধান চরিত্রকে তিনি বলছেন, ফুটবল বা পার্টি কোনোটাই আমি পছন্দ করি না। আরেক চিত্রে হালের ক্রেজ বলছেন, বিশ্বকাপে আমি সবসময় দলের জন্য প্রার্থনা করেছি।

গেল মঙ্গলবার নিজের টুইটার অ্যাকাউন্টে সিরিজের একটি ভিডিও পোস্ট করেন নেইমার। তিনি লেখেন, প্রিয় সিরিজের অংশ হতে পেরে আমার স্বপ্ন সত্যি হয়েছে। জোয়াওকে এবার সবার সঙ্গে ভাগ করে নিতে পারব।

প্রসঙ্গত নতুন সিজনটি রিলিজ হওয়ার পর প্রথম সপ্তাহে ৩৪ মিলিয়নের বেশি দর্শক দেখেছেন।

পাঠকের মন্তব্য