নওগাঁর পত্নীতলায় প্রেমিক যুগলের একই রশিতে আত্মহত্যা

নওগাঁর পত্নীতলায় প্রেমিক যুগলের একই রশিতে আত্মহত্যা

নওগাঁর পত্নীতলায় প্রেমিক যুগলের একই রশিতে আত্মহত্যা

নওগাঁ প্রতিনিধি : নওগাঁর পত্নীতলায় প্রেমে বাঁধা পেয়ে একই রশিতে প্রেমিক জয় ও প্রেমিকা কাজলী নামের যুগলের আত্মহত্যা করার অভিযোগ উঠেছে। খবর পেয়ে থানা পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য জেলা মর্গে প্রেরণ করেছেন।

স্থানীয় ও থানা সূত্রে জানা যায়, ৩১ আগস্ট শনিবার সকালে উপজেলার পত্নীতলা ইউনিয়নের সোনাডাঙ্গা (গোপিনগর) এলাকায় ঈদগাঁ মাঠ সংলগ্ন রাস্তার পাশে একটি গাছে গলায় রশি দিয়ে ফাঁস দেওয়া অবস্থায় তরুণ-তরুণীকে স্থানীয়রা দেখতে পান।

এ ঘটনাটি জানাজানি হলে স্থানীয়রা তাদের লাশ দেখার জন্য ভীড় জমায়। পরে পুলিশকে খবর দিলে লাশ উদ্ধার করে থানা হেফাজতে নেয়। নিহতরা হলেন- গোপীনগর আদিবাসীপাড়া সুদিসের ছেলে জয় হেম্ব্রম (১৭) এবং ফ্রানসিসের মেয়ে কাজলী মুরমু (১৫)।

জয়ের সহপাঠী কাজল জানায়, তাদের মধ্যে প্রেম-ভালবাসার সম্পর্ক গড়ে উঠে। তা তাদের অভিভাবকেরা জানতে পেরে মেনে নিতে পারেননি। তার অভিমানে তারা একই রশিতে গলায় ফাঁস দিয়ে জীবন উৎস্বর্গ করেন।

জানতে চাইলে পত্নীতলা থানার ওসি পরিমল কুমার চক্রবর্তী উপরোক্ত ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, প্রেম ঘটিত কারণে তারা আত্মহত্যা করেন। তাদের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নওগাঁ জেলা মর্গে প্রেরণ করা হয়েছে।

পাঠকের মন্তব্য