অস্ত্র-ইয়াবাসহ স্বেচ্ছাসেবক লীগ নেতা পিযুষ আটক

অস্ত্র-ইয়াবাসহ স্বেচ্ছাসেবক লীগ নেতা পিযুষ আটক

অস্ত্র-ইয়াবাসহ স্বেচ্ছাসেবক লীগ নেতা পিযুষ আটক

সিলেটের মির্জাজাঙ্গাল এলাকায় অভিযান চালিয়ে একটি বিদেশি রিভলবার, দুই রাউন্ড গুলি ও বিপুল পরিমাণ ইয়াবাসহ সিলেট মহানগর স্বেচ্ছাসেবক লীগের সিনিয়র সহ-সভাপতি পিযুষ কান্তি দে এবং তার তিন সহযোগীকে আটক করেছে র‍্যাব।

বুধবার রাত সাড়ে ৭টার দিকে মির্জাজাঙ্গাল এলাকার পিযুষের আস্তানা ঘেরাও করে তাদের আটক করা হয়। তাদের আটকের বিষয়টি নিশ্চিত করেছে র‍্যাব-৯ এর একটি বিশেষ সূত্র। একাধিক প্রত্যক্ষদর্শী ব্যক্তি জানিয়েছেন, মির্জাজাঙ্গালে পিযুষের আস্তানা ঘেরাও করে ফেলে র‍্যাবের বিপুল সংখ্যক সদস্য। এরপর ভেতর থেকে পিযুষসহ চারজনকে ধরে গাড়িতে করে নিয়ে যায় তারা।

সিলেট মহানগর ছাত্রলীগের সাবেক যুগ্ম-আহ্বায়ক পিযুষ কান্তি দে’র বিরুদ্ধে সন্ত্রাসী, চাঁদাবাজি, মারধরসহ নানা অভিযোগ রয়েছে। নগরীর জিন্দাবাজার-লামাবাজার সড়কের মির্জাজাঙ্গালে আস্তানা গড়ে তুলে নিজের কর্মীবাহিনীর মাধ্যমে এসব অপকর্ম করে বলে অভিযোগ রয়েছে তার বিরুদ্ধে।

চলতি বছরের ২২ জানুয়ারিতে আরও একবার পুলিশের হাতে গ্রেপ্তার হন সিলেট মহানগর স্বেচ্ছাসেবক লীগের সিনিয়র-সহ সভাপতি ও মহানগর ছাত্রলীগের সাবেক যুগ্ম-আহ্বায়ক পিযুষ কান্তি দে। এরপর ছাড়া পেয়ে ফের নানা কর্মকাণ্ডে নগরজুড়ে আলোচিত ছিলেন তিনি।

সম্প্রতি নগরীর জিন্দাবাজারে তিন প্রবাসীকে মারধরের ঘটনাতেও তাকে নিয়ে ব্যাপক সমালোচনার সৃষ্টি হয়। অবশেষে বুধবার ফের র‍্যাবের হাতে আটক হন আওয়ামী রাজনীতির বিতর্কিত এই নেতা।

পাঠকের মন্তব্য