বাদ পড়লেন সৌম্য, দুই তরুণসহ ফিরলেন পাঁচজন

বাদ পড়লেন সৌম্য, দুই তরুণসহ ফিরলেন পাঁচজন

বাদ পড়লেন সৌম্য, দুই তরুণসহ ফিরলেন পাঁচজন

ত্রিদেশীয় টি-২০ সিরিজে তৃতীয় ও চতুর্থ ম্যাচের জন্য ১৫ সদস্যের স্কোয়াড ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। দল থেকে বাদ পড়েছেন বাঁহাতি ওপেনার সৌম্য সরকার, পেসার আবু হায়দার রনি, তরুণ স্পিনার মেহেদী হাসান ও পেসার ইয়াসিন আরাফাত মিশু। অভিজ্ঞদের মধ্যে দলে ফিরলেন পেসার শফিউল ইসলাম, রুবেল হোসেন ও নাজমুল হাসান শান্ত।

অন্যদিকে জাতীয় দলে প্রথমবারের মতো ডাক পেয়েছেন বাঁহাতি ওপেনার নাঈম শেখ এবং লেগ স্পিনার আমিনুল ইসলাম বিপ্লব । প্রায় এক বছর পর বাংলাদেশ দলের দরজা খুলেছে বাঁহাতি ব্যাটসম্যান নাজমুল হোসেন শান্তর।

২০১৮ সালের সেপ্টেম্বরে শেষবার জাতীয় দলের পোশাকে খেলেছিলেন শান্ত। দলে ফিরেছেন পেসার রুবেল হোসেন এবং শফিউল ইসলাম। সিরিজের প্রথম দুই ম্যাচে ব্যাট হাতে একেবারেই ব্যর্থ ছিলেন সৌম্য। জিম্বাবুয়ের বিপক্ষে ৪ রান এবং আফগানিস্তানের বিপক্ষে ০ রান করেছেন তিনি। 

বাংলাদেশের স্কোয়াড : সাকিব আল হাসান (অধিনায়ক), লিটন দাস, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ, আফিফ হোসেন, মোসাদ্দেক হোসেন সৈকত, সাব্বির রহমান, তাইজুল ইসলাম, রুবেল হোসেন, শফিউল ইসলাম, মোহাম্মদ সাইফউদ্দিন, মোস্তাফিজুর রহমান, নাঈম শেখ, আমিনুল ইসলাম বিপ্লব, নাজমুল হোসেন শান্ত। 

পাঠকের মন্তব্য