সোনারগাঁয়ে ইয়াবাসহ মাদকব্যবসায়ী গ্রেফতার, মামলা 

সোনারগাঁয়ে ইয়াবাসহ মাদকব্যবসায়ী গ্রেফতার, মামলা 

সোনারগাঁয়ে ইয়াবাসহ মাদকব্যবসায়ী গ্রেফতার, মামলা 

নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার দৌলরদী এলাকায় গত রবিবার রাতে মাদক বিক্রির সময় ৬০ পিচ ইয়াবা সহ এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে থানা পুলিশ। এ সময় অপর দুই মাদক ব্যবসায়ী পালিয়ে যায়। এ বিষয়ে থানায় একটি মাদক মামলা দায়ের করা হয়েছে।

পুলিশ জানায়, উপজেলা সনমান্দী ইউনিয়নের দৌলরদী গ্রামে মুন্সুরের খেয়াঘাট এলাকায় মাদক ব্যবসায়ীরা মাদক বিক্রি করছে এমন সংবাদের ভিত্তিতে থানা পুলিশ ঘটনাস্হলে যায়,পুলিশের উপস্হি'তি টের পেয়ে তিন মাদক ব্যবসায়ী পালানোর চেষ্টা কালে উপস্হিত এলাকাবাসী ইয়াহিয়া, জাহাঙ্গির ও সঙ্গীয় ফোর্সের সহযোগীতায় মাদক ব্যবসায়ী আল আমিনকে ৬০ পিচ ইয়াবা সহ গ্রেফতার করা হয় এবং তার সহযোগী অপর মাদক ব্যবসায়ী জাহাঙ্গীর হোসেন ও শাহিন মিয়া দৌড়াইয়া পালিয়ে যায়। এ বিষয়ে পিএসআই তাহিদুল্লাহ বাদী হয়ে সোনারগাঁ থানায় একটি মাদক মামলা দায়ের করেন। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী আল আমিন দৌলরদী গ্রামের হানিফা মিয়ার ছেলে। পলাতক আসামীর মধ্যে শাহীন মিয়া একই গ্রামের হান্নানের ছেলে ও জাহাঙ্গীর হোসেন কলতাপাড়া গ্রামের আব্দুর রউফ মিয়ার ছেলে। পুলিশ আরো জানায়, পলাতক মাদক ব্যবসায়ী শাহীন মিয়া ও জাহাঙ্গীর হোসেনের নামে সোনারগাঁ সহ অন্যান্য থানায় একাধিক মাদক মামলা রয়েছে।

এ বিষয়ে দৌলরদী গ্রামের ইয়াহিয়া জানান, গ্রেফতার কৃত আসামীসহ অন্যান্য কিছু চিহ্নিত মাদক ব্যবসায়ী কলতাপাড়া এলাকার মাদক ব্যবসয়ীদের জোগ সাজশে আমাদের গ্রামে ইয়াবা সহ অন্যান্য মাদক দ্রব্য বিক্রি করে এলাকার যুব সমাজকে ধ্বংশের মুখে ঠেলে দিচ্ছে। তাই আমরা পুলিশকে সহযোগীতা করে এলাকা মাদক মুক্ত করতে চাই।

সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মনিরুজ্জামান জানান, মাদক ব্যবসায়ী আল আমিনকে ইয়াবা সহ গ্রেফতার করা হয়েছে। তার সহযোগী অন্যান্য পলাতক আসামীদের গ্রেফতার করার জন্য পুলিশ বিভিন্ন স্হানে অভিযান চালাচ্ছে।

পাঠকের মন্তব্য