গাজীপুরে পালেরপাড়া এলাকা হতে ইয়াবাসহ মাদক ডিলার গ্রেফতার

গাজীপুরে পালেরপাড়া এলাকা হতে ইয়াবাসহ মাদক ডিলার গ্রেফতার

গাজীপুরে পালেরপাড়া এলাকা হতে ইয়াবাসহ মাদক ডিলার গ্রেফতার

র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) সবসময় বিভিন্ন ধরণের অপরাধীদের গ্রেফতারের ক্ষেত্রে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে আসছে। 

র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) প্রতিষ্ঠালগ্ন থেকে সবসময়ই অবৈধ অস্ত্র ব্যবসায়ী, অস্ত্রধারী সন্ত্রাসী, মাদক ব্যবসায়ী, বিভিন্ন সদস্যদের গ্রেফতার পূর্বক আইনানুগ ব্যবস্থা গ্রহণের লক্ষ্যে র‌্যাব একটি বিশেষ দল গঠন করে গোয়েন্দা কার্যক্রম পরিচালনার মাধ্যমে অভিযান পরিচালনা করে আসছে এরেই ধরাবাহিকতায় ১৬ সেপ্টেম্বর ২০১৯ তারিখ অনুমান ৪ .৩০ ঘটিকার সময় র‌্যাব-১, স্পেশালাইজড কোম্পানী, পোড়াবাড়ী ক্যাম্প, গাজীপুর গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন যে, জিএমপি, গাজীপুর বাসন থানাধীন পালেরপাড়া এলাকায় ইয়াবা ক্রয়-বিক্রয় হইতেছে। উক্ত সংবাদের ভিত্তিতে অত্র কোম্পানীর কোম্পানী কমান্ডার লেঃ কমান্ডার আব্দুল্লাহ আল-মামুন, (জি), বিএন এর নেতৃত্বে সঙ্গীয় ফোর্সসহ জিএমপি, গাজীপুর, বাসন থানাধীন পালেরপাড়া এলাকা থেকে জনৈক দেলোয়ার হোসেন এর বসত বাড়ীর উঠানে অভিযান পরিচালনা করেন। 

অভিযানকালে আসামী মোঃ আমিনুল ইসলাম(১৯), পিতা-মৃত শুকুর আলী, মাতা-আম্বিয়া বেগম, সাং-পালেরপাড়া, ওয়ার্ড নং-১৬, থানা-বাসন, জিএমপি, গাজীপুরকে গ্রেফতার করা হয়। এসময় উপস্থিত সাক্ষীদের সামনে ফোর্সের সহায়তায় আসামীর দেহ তল্লাশী করে ৩০০শত পিস ইয়াবা ট্যাবলেট, নগদ ৩২,৭০০/-টাকা এবং ০১ টি মোবাইল ফোন উদ্ধার করা হয়। তার পর আসামীকে জিজ্ঞাসাবাদে জানা যায় যে, সে দীর্ঘদিন যাবৎ চোরাইপথে বিদেশী মাদক আমদানি করিয়া গাজীপুর জেলার বিভিন্ন স্থানে বিক্রয় করে আসিতেছিল। অবৈধভাবে মাদকদ্রব্য ইয়াবা তাদের হেফাজতে রাখিয়া মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮ এর ৩৬(১) এর টেবিল ১০(ক) ধারার অপরাধ করিয়াছে। উদ্ধারকৃত মাদক, নগদ টাকা এবং গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে মামলা করা হয়েছে। 

পাঠকের মন্তব্য