পাইকগাছার বিভিন্ন স্থানে ১০ টাকা মূল্যের চাল বিতরণ শুরু

পাইকগাছার বিভিন্ন স্থানে ১০ টাকা মূল্যের চাল বিতরণ শুরু

পাইকগাছার বিভিন্ন স্থানে ১০ টাকা মূল্যের চাল বিতরণ শুরু

"শেখ হাসিনার বাংলাদেশ, ক্ষুধা হবে নিরুদ্দেশ" এই প্রতিপাদ্যকে সামনে রেখে খাদ্য অধিদপ্তরের আয়োজনে পাইকগাছায় খাদ্য বান্ধব কর্মসূচির আওতায় ১০ টাকা মুল্যের চাল বিতরণ করা হয়েছে। সোমবার সারাদিনব্যাপী উপজেলার বিভিন্ন স্থানে এ চাল বিতরণ কার্যক্রম শুরু করা হয়। 

উল্লেখ্য, পাইকগাছার ১০টি ইউনিয়নে খাদ্য বান্ধব কর্মসূচির আওতায় ১৩ হাজার ১২৩ জন কার্ডধারী হতদরিদ্রদের মাঝে ১০ টাকা মূল্যের চাল বিতরণ করা হয়েছে। সোমবার সকালে এ কর্মসূচির উদ্বোধন করেন রাড়–লী ইউনিয়নে খাদ্য নিয়ন্ত্রণ কর্মকর্তা মনিরুল ইসলাম সিদ্দিকী ফিরোজ, গদাইপুর ইউপি সদস্য আব্দুল হাকিম গাজী, চাঁদখালী প্যানেল চেয়ারম্যান আহসানউল্লাহ, সোলাদানা ইউপি সদস্য আবু সাঈদ, লস্কর ইউপি সদস্য টিএম হাসানুজ্জামান। একইভাবে হরিঢালী, কপিলমুনি, লতা, দেলুটি ও গড়ইখালী চাল বিতরণ কার্যক্রম উদ্বোধন করা হয়েছে।

চাঁদখালী ইউপির কাঁটাখালী ২ ও ৩ নং ওয়ার্ডের তালিকাভুক্ত ৪৬৫টি দরিদ্র পরিবারে মধ্যে চাল বিতরণ কালে উপস্থিত ছিলেন,অত্র ইউনিয়ানের প্যানেল চেয়ারম্যান আহসানউল্লাহ সরদার, শুষমা মন্ডল, ইউপি সদস্য নজরুল ইসলাম হিরা, কামরুল ইসলাম, সুব্রত মন্ডল, ডিলার বারিক গাজী, সালাউদ্দীন, ইসমাইল হোসেন টুকু প্রমুখ।

এ দিকে চাঁদখালী বাজারে ১,৬ নং ওয়ার্ডে ৬২৫ ও ৪ও ৫নং ওয়ার্ডের ৪৩৮ টি কার্ডধারীদের মধ্যে চাল বিতরণের সময় উপস্থিত ছিলেন, চাঁদখালীর সাবেক ইউপি চেয়ারম্যান ও উপজেলা আ'লীগ নেতা মনছুর আলী গাজী, ইউপি সদস্য শুষমা মন্ডল, ডিলার হারান চন্দ্র অধিকারী ও শরিফুল ইসলাম সহ অনেকে। অপর দিকে লস্কর ইউনিয়ানের লক্ষ্মীখোলায় ২, ৩, ৪,৭নং সহ (১ নং ওয়ার্ডের আংশিক) ৫৭৯ টি কার্ডধারীকে চাল দেওয়া হয়। এ সময় উপস্থিত ছিলেন, প্যানেল চেয়ারম্যান জিএম তাজউদ্দীন আহম্মদ, ইউপি সদস্য হাসানুজ্জামান, প্রকাশ চন্দ্র মন্ডল, ডিলার সত্যজিৎ সানা প্রমুখ।

এছাড়া বাইনতলা বাজারে ৫,৬,৮ ও ৯ নং ওয়ার্ডের ৫৭৯ টি পরিবারের মঝে চাল বিতরন কালে উপস্থিত ছিলেন, ইউপি সদস্য রফিকুল ইসলাম, অরবিন্দ মন্ডল, ডিলার সাফিকুল ইসলাম সহ অনেকে।

পাঠকের মন্তব্য