সংসদ সদস্য আব্দুল হাইকে হত্যার ষড়যন্ত্রের প্রতিবাদের বিক্ষোভ 

সংসদ সদস্য আব্দুল হাইকে হত্যার ষড়যন্ত্রের প্রতিবাদের বিক্ষোভ 

সংসদ সদস্য আব্দুল হাইকে হত্যার ষড়যন্ত্রের প্রতিবাদের বিক্ষোভ 

ঝিনাইদহ-১ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাইকে হত্যার ষড়যন্ত্রের প্রতিবাদে বিক্ষোভ ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

সদর উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে বৃহস্পতিবার বিকেলে শহরের পুরাতন ডিসি কোর্টের সামনে থেকে একটি বিক্ষোভ মিছিল বের করা হয়। মিছিলটি শহরের বিভিন্ন সড়ক ঘুরে পোষ্ট অফিস মোড়ে গিয়ে শেষ হয়। পরে সেখানে সমাবেশ অনুষ্ঠিত হয়। এতে সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান এ্যাডঃ আব্দুর রশিদের সভাপতিত্বে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও পোড়াহাটি ইউনিয়নের চেয়ারম্যান আলহাজ্ব শহিদুল ইসলাম হিরন, মহারাজপুর ইউনিয়নের চেয়ারম্যান খুরশিদ আলম, হলিধানী ইউনিয়নের চেয়ারম্যান আব্দুর রশিদ, গান্না ইউনিয়নের চেয়ারম্যান নাসির উদ্দিন, মধুহাটি ইউনিয়নের চেয়ারম্যান ফারুক হোসেন জুয়েল, ফুরসন্ধি ইউনিয়নের সাবেক চেয়ারম্যান শিকদার শহিদুল ইসলাম, সুরাট ইউনিয়নের চেয়ারম্যান কবির হোসেন জোয়ার্দ্দার কেবি,দোগাছি ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ফয়েজুল্লাহ ফয়েজ, পদ্মাকর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান বিকাশ বিশ্বাস, কুমড়াবাড়িয়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান সামছুল আলম, সহ বিভিন্ন অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

বক্তারা, সংসদ সদস্য আব্দুল হাইকে হত্যার ষড়যন্ত্রের মুল পরিকল্পনাকারীদের চিহ্নিত করে আইনের আওতায় এনে দৃষ্টান্তমুলক শাস্তির দাবী জানান।

পাঠকের মন্তব্য