সালমান শাহ জন্মোৎসব ২০১৯’ উদ্বোধনে শাকিব খান 

সালমান শাহ জন্মোৎসব ২০১৯’ উদ্বোধনে শাকিব খান 

সালমান শাহ জন্মোৎসব ২০১৯’ উদ্বোধনে শাকিব খান 

বাংলা চলচ্চিত্রের বরপুত্র সালমান শাহ’র জন্মদিন উপলক্ষে আয়োজিত ‘সালমান শাহ জন্মোৎসব ২০১৯’ উদ্বোধন করলেন চলচ্চিত্রের শীর্ষ নায়ক শাকিব খান। আজ বৃহস্পতিবার দুপুরে রাজধানীর মতিঝিলের মধুমিতা প্রেক্ষাগৃহে উৎসব উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক, শাকিব খান, গান বাংলা টিভি ও টিএম ফিল্মসের কর্তধার ফারজানা মুন্নী, চিত্রপরিচালক সোহানুর রাহমান সোহান, ছটকু আহমেদ, চিত্রনায়িকা শবনম বুবলী, আইরিন সুলতানা প্রমুখ। 

প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক বলেন, আমি সালমান শাহ’র ভক্ত। আমার ছেলের বয়স মাত্র ১৫ বছর। সেও সালমানের ভক্ত। পৃথিবী থেকে বিদায় নেওয়ার ২৩ বছর পরও এই যে প্রজন্ম থেকে প্রজন্মে ছড়িয়ে যাওয়া এটাই সালমানের প্রাপ্তি। এমনটা খুব বেশি তারকার ভাগ্যে জুটে না। এরপর কেক কেটে উৎসব উদ্বোধন করেন শাকিব খান। 

তিনি বলেন, আমি যখন স্কুলে পড়ি তখন প্রথম সালমান শাহ’র সিনেমা দেখি। সবার মতো তিনি আমারও খুব পছন্দের অভিনেতা। আমি তার আত্মার শান্তি কামনা করছি। গতকাল থেকে মধুমিতা প্রেক্ষাগৃহে নন্দিত নায়ক সালমান শাহ অভিনীত ছয়টি ছবি প্রদর্শিত হচ্ছে। দৈনিক তিনটি করে শো চালানো হবে বলে জানিয়েছেন আয়োজক কর্তৃপক্ষ ঢুলি কমিনিউশন। 

উৎসবে দেখানো হবে ‘কেয়ামত থেকে কেয়ামত’, ‘তোমাকে চাই’, ‘মায়ের অধিকার’, ‘চাওয়া থেকে পাওয়া’, ‘স্বপ্নের পৃথিবী’, ‘অন্তরে অন্তরে’ ও ‘সত্যের মৃত্যু  নেই’ ছবিগুলো।

পাঠকের মন্তব্য