বিয়ের আগেই মা হলেন এই বলিউড অভিনেত্রী

বিয়ের আগেই মা হলেন এই বলিউড অভিনেত্রী

বিয়ের আগেই মা হলেন এই বলিউড অভিনেত্রী

বিয়ের আগে সন্তানের জনক-জননী হওয়ার খবর নতুন কিছু নয়। তবে তারকাদের বেলায় এই ঘটনা হরহামেশাই ঘটছে। এবার সেই তালিকায় নাম লেখালেন বলিউড অভিনেত্রী অ্যামি জ্যাকসন।

সম্প্রতি গর্ভাবস্থায় নিজের কয়েকটি ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে শেয়ার করেছিলেন অ্যামি। সন্তান জন্মদানের পর বাচ্চার ছবিও ইন্টারনেটে প্রকাশ করে আলোচনায় এসেছেন তিনি। নবজাতককে নিয়ে হাসপাতালে থাকা অবস্থাতেই ছবি শেয়ার করেছেন নায়িকা।

ওই ছবিতে দেখা গেছে, সন্তানকে স্তন্যপান করাচ্ছেন তিনি।

এদিকে সন্তান জন্মের পর্ব শেষ। এখন জর্জের সঙ্গে সংসার পাতার পরিকল্পনা নিয়েছেন অ্যামি।

উল্লেখ্য, এমি জ্যাকসন একজন ব্রিটিশ অভিনেত্রী ও মডেল। যাকে প্রধানত ভারতীয় চলচ্চিত্রে দেখা যায়। ১৬ বছর বয়েসে তিনি মডেলিং কর্মজীবন শুরু করেন। ২০০৯ সালে মিস টিন ওয়ার্ল্ড প্রতিযোগিতায় জয়লাভ করেন। পরবর্তীতে, পরিচালক এ. এল. বিজয়ের তামিল ভাষায় মাদ্রাসাপাট্টিনাম (২০১০) নামে একটি ধারাবাহিকে প্রধান চরিত্রে দেখা যায় তাকে।

অ্যামি জ্যাকসন ধারাবাহিকভাবে অন্যান্য ভারতীয় ভাষায় যেমন তামিল, হিন্দি, তেলুগু এবং কর্ণাঠক ভাষায়ও অভিনয় চালিয়ে যাচ্ছেন। তিনি সম্প্রতি একজন লিপ্সি লন্ডন-এর মুখপাত্র হিসেবে কাজ করে যাচ্ছেন, যেগুলো হল লন্ডনের ১৯৮৮ দশকের প্রতিষ্ঠিত ধাঁচের পোষাক। বিগত দুই বছর ধরে বার্ষিক কান চলচ্চিত্র উৎসবেও তিনি অংশগ্রহণ করেছেন। ২০১৭ সালে জ্যাকসন দ্য সিডব্লিউ’র সুপারহিরো সিরিজের সুপারগার্ল মৌসুম ৩-এ ইম্রা আরদিন / স্যাটার্ন গার্ল চরিত্র নেভান।

পাঠকের মন্তব্য