কে হবে মাসুদ রানা ? চ্যাম্পিয়ন হলেন রাসেল রানা

কে হবে মাসুদ রানা ? চ্যাম্পিয়ন হলেন রাসেল রানা

কে হবে মাসুদ রানা ? চ্যাম্পিয়ন হলেন রাসেল রানা

সকল জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে চ্যানেল আইয়ের আলোচিত রিয়্যালিটি শো ‘মেনস ফেয়ার অ্যান্ড লাভলি চ্যানেল আই হিরো-কে হবে মাসুদ রানা?’র চ্যাম্পিয়ন হলেন রাসেল রানা।

শুক্রবার (২৭ সেপ্টেম্বর) সন্ধ্যায় চ্যানেল আইয়ের পর্দায় জমকালো অনুষ্ঠানের মাধ্যমে বহুল প্রতীক্ষিত এই রিয়্যালিটি শোয়ের সিজন ফিনালে ঘোষণা হয়।

হাজারো প্রতিযোগী টপকে মাসুদ রানা’র গ্র্যান্ড ফিনালে ছিলেন শীর্ষ তিন প্রতিযোগী। তারা হলেন: রাসেল রানা, সাজ্জাদ খান এবং জুনায়েদ। এই তিনজনের মধ্যে সব দিক বিবেচনায় রাসেল রানাকেই ‘মেন’স ফেয়ার অ্যান্ড লাভলি চ্যানেল আই হিরো-কে হবে মাসুদ রানা?’র জন্য সেরা মনে করেন বিচারকরা!

রাসেল রানার হাতে সেরার পুরস্কার তুলে দেন চ্যানেল আই ও ইমপ্রেস টেলিফিল্মের ব্যবস্থাপনা পরিচালক ফরিদুর রেজা সাগর।

এর আগে সিজন ফিনালের মঞ্চে কোরিওগ্রাফার তানজিল আলমের তত্ত্বাবধানে সেরা তিনজন প্রতিযোগীর অসাধারণ পারফর্ম নজর কাড়ে সবার। শুধু প্রতিযোগীরাই নয়, অনুষ্ঠানে এই শোয়ের প্রধান বিচারক চিত্রনায়ক ফেরদৌস ও পূর্ণিমার যৌথ পারফরম্যান্সেরও প্রশংসা করে অনেকে।

উল্লেখ্য, ‘মাসুদ রানা’র খোঁজে ২ আগস্ট থেকে সম্প্রচার শুরু হয় ‘মেন’স ফেয়ার অ্যান্ড লাভলী চ্যানেল আই হিরো- কে হবে মাসুদ রানা?’ প্রতিযোগিতা। মাসুদ রানা হওয়ার স্বপ্ন নিয়ে রেজিস্ট্রেশন করে ১২ হাজারেরও বেশি তরুণ। আর এই প্রতিযোগিতার মাধ্যমে মাসুদ রানাকে আবিষ্কার করেন জনপ্রিয় তারকা ফেরদৌস ও পূর্ণিমা। কারণ তারা এই প্রতিযোগিতার স্থায়ী বিচারক হিসেবে দায়িত্ব পালন করেন। আর তাদের সঙ্গে ছিলেন কয়েকজন অতিথি বিচারকও। মারিয়া নূরের উপস্থাপনায় অনুষ্ঠানটি পরিচালনা করছেন তানিয়া আহমেদ। 

পাঠকের মন্তব্য