অপরাধীদের বিরুদ্ধে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও সরকারের শক্ত অবস্থান

অপরাধীদের বিরুদ্ধে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও সরকারের শক্ত অবস্থান

অপরাধীদের বিরুদ্ধে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও সরকারের শক্ত অবস্থান

অপরাধীর কোন দল নেই, তার বিরুদ্ধে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও সরকারের শক্ত অবস্থান। অপরাধী, সে যেখানেই থাকুক না কেন তাকে ধরা পড়তেই হবে। তাকে আইনের আওতায় এনে বিচার করা হবে। 

ক্যাসিনো সম্রাট হিসেবে পরিচিত ঢাকা মহানগর দক্ষিণের যুবলীগ সভাপতি ইসমাইল হোসেন সম্রাট প্রসঙ্গে বলতে গিয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ এমপি  এসব বথা বলেছেন।
  
মঙ্গলবার দুপুরে সুনামগঞ্জ জেলা আ.লীগের প্রতিনিধি সভায় যোগদানের পুর্বে সাংবাদিকদের প্রশ্নের উওরে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, সম্প্রতি ঢাকায় ক্লাব গুলোতে যে ক্যাসিনো বা জুয়া খেলার সমঞ্জাম উদ্ধার হয়েছে এটি রাজনৈতিক নয়, ক্লাব ভিত্তিক অনিয়ম সংগঠিত হয়েছে। আমাদের সমাজ থেকে সকল ধরনের অনিয়ম, দুর্নীতি উচ্ছেদ করাই, দমন করাই আমাদের মূল লক্ষ্য। আমরা সেটিই করে যাচ্ছি। ঢাকা শহরে ইতিমধ্যে কয়েকটি ক্লাবের অস্তিত্ব পাওয়া গেছে, সেগুলোকে কঠোরভাবে দমন করা হয়েছে এবং এর সঙ্গে জড়িতদের আইনের আওতায় আনা হয়েছে। ঢাকার বাইরে যদি এমন খবর পাওয়া যায় তাহলে তাদের বিরুদ্ধেও ব্যবস্থা নেয়া হবে।

এসময় আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য সাবেক শিক্ষা মন্ত্রী নুরুল ইসলাম নাহিদ এমপি, আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, মিসবাহ উদ্দিন সিরাজ সহ দলীয় নেতৃবৃন্ধ প্রমুখ উপস্থিত ছিলেন।

এরপর জেলা আওয়ামী লীগের সভাপতি সাবেক এমপি মতিউর রহমানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ব্যারিস্টার এম এনামুল কবির ইমনের পরিচালনায় জেলা শিল্প কবলা একাডেমিতে আয়েজিত জেলা আওয়ামী লীগের প্রতিনিধি সভায় যোগ দেন তিনি।

প্রতিনিধি সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য  সাবেক শিক্ষা মন্ত্রী নুরুল ইসলাম নাহিদ এমপি।

অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ এমপি আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, মিসবাহ উদ্দিন সিরাজ, সাংসদ সাংসদ মুহিবুর রহমান মানিক এমপি, জয়া সেন গুপ্তা এমপি, অ্যাডভোকেট শামীমা শাহরিয়ার এমপি, জেলা পরিষদ চেয়ারম্যান নুরুল হুদা মুকুট, সহ সভাপতি ছিদ্দিক আহমদ. শামীম আহমদ মুরাদ সহ দলের অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

পাঠকের মন্তব্য