সুন্দরগঞ্জের কঞ্চিবাড়িতে মাদক বিরোধী অভিযানে আহত ৩, আটক ১ 

সুন্দরগঞ্জের কঞ্চিবাড়িতে মাদক বিরোধী অভিযান

সুন্দরগঞ্জের কঞ্চিবাড়িতে মাদক বিরোধী অভিযান

মাদক মামলার আসামি ধরতে গিয়ে গাইবান্ধার সুন্দরগঞ্জের কঞ্চিবাড়ি পুলিশ তদন্ত কেন্দ্রের পুলিশের ওপর হামলা চালিয়েছে সংঘবদ্ধ মাদক ব্যবসায়ী ও তাঁদের স্বজনেরা। এতে দুই পুলিশ সদস্যসহ তিনজন আহত হয়েছেন। এ ঘটনায় পুলিশ স্থানীয় এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে।

মঙ্গলবার (১ অক্টোবর) বিকেলে সুন্দরগঞ্জের শ্রীপুর ইউনিয়নের বোয়ালী গ্রামে এ হামলার ঘটনা ঘটে। আহতদের মধ্যে দুই পুলিশ সদস্য ও থানায় রান্নার কাজ করা স্থানীয় এক ব্যক্তি। 

কঞ্চিবাড়ি পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ মোখলেছুর রহমান হামলার ঘটনা নিশ্চিত করে জানান, মাদক মামলার আসামি ধরতে পুলিশ বোয়ালী গ্রামে যায়। পুলিশ দেখেই কয়েকজন উত্তেজিত হয়ে উঠে। তাৎক্ষণিক অন্যান্য মাদক ব্যবসায়ী ও তাঁদের স্বজনেরা সংঘবদ্ধ হয়ে পুলিশের ওপর হামলা করে। হামলার ঘটনায় দুই পুলিশসহ তিনজন আহত হয়েছেন। ঘটনাস্থল থেকে পুলিশের ওপর হামলাকারী একজনকে আটক করা হয়।

তিনি আরও জানান, গত ২৯ সেপ্টেম্বর মাদক ব্যবসার অভিযোগে বোয়ালী গ্রামে অভিযান চালিয়ে মাদক উদ্ধারসহ জহুরুল ও তিতু মিয়া নামে দুই ব্যবসায়ীকে আটক করা হয়। এ ঘটনায় মাদকদ্রব্য আইনে একটি মামলা হয়েছে। ঐ মামলার আসামি ধরতে গেলে মাদক ব্যবসায়ীরা সংঘবদ্ধ হয়ে হামলা চালায়। তবে হামলার ঘটনা স্থানীয় কয়েকজনের ইন্দোনে ঘটেছে। এ ঘটনায় মামলার প্রক্রিয়া চলছে। এছাড়া মাদক ব্যবসায়ী ও হামলাকারীদের গ্রেফতারে অভিযান চলছে। 

তবে স্থানীয় বাসিন্দা ও হামলাকারীদের দাবি, মাদক মামলায় পুলিশ ৬ জনকে আটক করে। পরে মোটা অংকের টাকার বিনিময়ে ৪ জনকে ছেড়ে দেয় পুলিশ। এরপর থেকে আটক বাণিজ্যে করতে পুলিশ সবসময় অভিযান দেয়। পুলিশের সদস্য গ্রামে এসে ভয়ভীতি ও টাকা দাবি করায়  এলাকাবাসী একত্রিত হয়ে তাদের ধাওয়া করে।

পাঠকের মন্তব্য