তৃষা হত্যায় সাজা খেটে পূর্ণরায় ধর্ষন মামলার আসামী মর্ডান

তৃষা হত্যায় সাজা খেটে পূর্ণরায় ধর্ষন মামলার আসামী মর্ডান

তৃষা হত্যায় সাজা খেটে পূর্ণরায় ধর্ষন মামলার আসামী মর্ডান

গাইবান্ধার আলোচিত স্কুলছাত্রী সাদিয়া সুলতানা তৃষা হত্যা মামলায় ১৪ বছর জেল খাটার পর বেরিয়ে এসে আবারও ধর্ষণের অভিযোগে গ্রেফতার মেহেদী হাসান মডার্নকে ৫ দিনের রিমান্ড দিয়েছেন বিচারিক আদালত।

জানা যায় গাইবান্ধার অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে মামলাটির তদন্তকারী কর্মকর্তা এসআই নওশাদ আলী আসামির দশ দিনের রিমান্ড আবেদন করেন। শুনানি শেষে আদারতের বিচারক নজরুল ইসলাম তার পাঁচ দিনের রিমান্ড মঞ্জুর করেন। গত ১১ সেপ্টেম্বর গাইবান্ধা সদর উপজেলার বাদিয়াখালী এরাকায় স্কুলে যাওয়ার পথে ষষ্ঠ শ্রেণির এক ছাত্রীকে অপহরণ করে মর্ডানসহ কয়েক বখাটে। এরপর তারা বাদিয়াখালীর একটি কম্পিউটারের দোকানের পেছনে নিয়ে তাকে পালাক্রমে ধর্ষণ করে। এ সময় মেয়েটির চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এলে মর্ডানসহ তার সহযোগীরা পালিয়ে যায়। পরে সেখান থেকে ওই স্কুলছাত্রীকে উদ্ধার করা হয়। এ ঘটনায় মেয়েটির মা থানায় অভিযোগ করেন। ওই অভিযোগের পরিপ্রেক্ষিতে দীর্ঘ চেষ্টার পর শুক্রবার রাতে ঢাকার কেরানীগঞ্জ থেকে তাকে গ্রেফতার করা হয়।

প্রসঙ্গত, ২০০২ সালের ১৭ জুলাই গাইবান্ধা শহরের মধ্যপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেণির ছাত্রী সাদিয়া সুলতানা তৃষা স্কুল থেকে বাড়ি ফেরার পথে মডার্নসহ তিন বখাটে তাকে ধাওয়া করে। এ সময় পুকুরে পড়ে তৃষা মারা যায়। এ ঘটনায় বিচারিক আদালতে মৃত্যুদ- হলেও পরে আবেদনের পরিপ্রেক্ষিতে আপিল বিভাগ তাদের ১৪ বছরের সশ্রম কারাদ- দেন।

পাঠকের মন্তব্য