শুভ জন্মদিনে কোথায় হারিয়ে গেলেন অপু বিশ্বাস

শুভ জন্মদিনে কোথায় হারিয়ে গেলেন অপু বিশ্বাস

শুভ জন্মদিনে কোথায় হারিয়ে গেলেন অপু বিশ্বাস

ঢাকাই সিনেমার অন্যতম সফল নায়িকা অপু বিশ্বাস। একের পর এক ব্যবসায় সফল সিনেমা উপহার দিয়ে তিনি পরিচিতি পান ঢাকাই সিনেমার কুইন হিসেবে। আজ এ অভিনেত্রীর ৩০তম জন্মদিন।
 
১৯৮৯ সালের ১১ অক্টোবর তিনি বগুড়া জেলায় জন্মগ্রহণ করেন। তার বাবা উপেন্দ্রনাথ বিশ্বাস ও মা শেফালী বিশ্বাস। তার শৈশব ও কৈশোর কেটেছে বগুড়াতেই। জন্মদিন উপলক্ষে নিজ থেকে তেমন কোনো আয়োজন না করলেও বন্ধু ও ভক্তরা কয়েক দফা কেক কেটে তার জন্মদিন উদযাপন করে থাকেন। কিন্তু এবারের প্রেক্ষাপট একটু অন্যরকম। কারণ বন্ধু-বান্ধব ও তার ভক্তরা খুঁজেই পাচ্ছেন না তাকে। বন্ধ রয়েছে তার মুঠোফোনটিও।

কোনোরকম ঘোষণা ছাড়াই বিশেষ এই দিনে নিজেকে লুকিয়ে রাখলেন ঢাকাইয়া কুইন। তবে বেশ কয়েকদিন আগে নায়িকা জানান এবারের জন্মদিন কলকাতায় কাটানোর ইচ্ছে রয়েছে তার। সেখানে দর্শনীয় কোনো স্থানে দিনটি পালন করবেন। আর সে কারণেই নায়িকা হারিয়ে গেলেন কিনা তা এখনো জানা যায় নি।

বর্তমানে দেবাশীষ বিশ্বাস পরিচালিত ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ-২’ সিনেমার শুটিং শেষ করে মুক্তির অপেক্ষায় রয়েছে। এতে অপুর বিপরীতে অভিনয় করেছেন বাপ্পি চৌধুরী। এছাড়া তার ‘শটকাট’ সিনেমার শুটিং এরই মধ্যে শেষ হয়েছে।

পাঠকের মন্তব্য