গৌরনদীতে আবুল হাসানাত আবদুল্লাহর সুস্থ্যতা কামনায় দোয়া মোনাজাত

গৌরনদীতে আবুল হাসানাত আবদুল্লাহর সুস্থ্যতা কামনায় দোয়া মোনাজাত

গৌরনদীতে আবুল হাসানাত আবদুল্লাহর সুস্থ্যতা কামনায় দোয়া মোনাজাত

পার্বত্য শান্তিচুক্তি বাস্তবায়ন নিরক্ষণ কমিটির আহবায়ক, বরিশাল জেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব আবুল হাসানাত আবদুল্লা (এমপি)’র সুস্থ্যতা কামনায় দোয়া ও মোনাজাত অনুষ্ঠানের আয়োজন করা হয়। 

উপজেলা, সরকারি গৌরনদী কলেজ ও পৌর ছাত্রলীগের উদ্যোগে শুক্রবার বাদ জুমা গৌরনদী বন্দর থানা জামে মসজিদে ও একই সময়  গৌরনদী বাসষ্টান্ড ব্যবসায়ীদের উদ্যোগে গৌরনদী বাসষ্টান্ড জামে মসজিদ ও সরকারি গৌরনদী কলেজ জামে মসজিদে ছাত্রলীগের অনুষ্ঠানে গৌরনদী ১০টি এতিমখানার এতিমদের মধ্যে দুপুরে খাবার বিতরন করা হয়। 

সরকারি গৌরনদী কলেজ ছাত্র সংসদের সাবেক ভিপি ও কলেজ ছাত্রলীগের সাবেক সভাপতি সুমন মাহমুদ জানান, বরিশাল-১ আসনের সাংসদ ও সাবেক চীফ হুইপ মন্ত্রী আবুল হাসানাত আবদুল্লার সুস্থ্যতা কামনায় কলেজ ও পৌর ছাত্রলীগের উদ্যোগে শুক্রবার বাদ জুমা গৌরনদী থানা জামে মসজিদে দোয়া অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে গৌরনদী বন্দর এতিমখানা, আল আমিন এতিমখানা, কাসেমাবাদ এতিমখানা ও পশ্চিম শাওড়া এতিমখানাসহ ১০ এতিমখানার প্রায় ৫শত এতিম যোগদান করেন। দোয়া অনুষ্ঠান পরিচালনা করেন থানা জামে মসজিদের খতিব আলহাজ্ব ক্বারী আব্দুল আজিজ। দোয়া ও মোনাজাত শেষে এতিমদের মধ্যে দুপুরের খাবার পরিবেশন করা হয়। এতে উপস্থিত ছিলেন সরকারি গৌরনদী কলেজ ছাত্র সংসদের সাবেক ভিপি সুমন মাহমুদ, কলেজ ছাত্রলীগ নেতা সাখাওয়াৎ হোসেন সুজন, পৌর ছাত্রলীগের নেতা মিলন খলিফা, কলেজ ছাত্র সংসদের সাবেক এজিএস রেজভি জামান রিয়াদ, উপজেলা ছাত্রলীগের নেতা রফিকুল ইসলাম সুমন, আসাদুজ্জামান আসাদ, সজল জামান, আল আমিন সরদার, কলেজ ছাত্রলীগ নেতা আলতাফ বেপারী, সোহাগ মোল্লা,  মোঃ শাওন হাওলাদার, মোঃ দিদার, চয়ন, সুজন, রাজু, সাগর ও হৃদয়সহ কলেজ পৌর ও উপজেলা ছাত্রলীগের নেতৃবৃন্দ । 

অপরদিকে একই দিন গৌরনদী বাসষ্টান্ড ব্যবসায়ীদের উদ্যোগে গৌরনদী বাসষ্টান্ড জামে মসজিদ ও কলেজ মসজিদে দোয়া অনুষ্ঠানের আয়োজন করা হয়। বাসষ্টান্ড মসজিদে দোয়া অনুষ্ঠান পরিচালনা করেন পেশ ইমাম হাফেজ মোঃ ইসমাইল হোসেন ও কলেজ মসজিদে দোয়া অনুষ্ঠান পরিচালনা করেন পেশ ইমাম মাওলানা মোঃ মহিউদ্দিন খান। 

পাঠকের মন্তব্য