গৌরনদীতে ৩য় শ্রেণীর ছাত্রীকে ধর্ষণের চেষ্টা মামলা দায়ের

গৌরনদীতে ৩য় শ্রেণীর ছাত্রীকে ধর্ষণের চেষ্টা মামলা দায়ের

গৌরনদীতে ৩য় শ্রেণীর ছাত্রীকে ধর্ষণের চেষ্টা মামলা দায়ের

বরিশালের গৌরনদী উপজেলার বাকাই  ঠাকুরবাড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেনীর ছাত্রী (৯)কে ধর্ষণের চেষ্টা করার অভিযোগ পাওয়া গেছে। ওই ছাত্রী রোববার সকাল ৮টার দিকে প্রতিবেশীর বাড়িতে লক্ষ্মী পূজার ফুল কুড়াতে গেলে উপজেলার ইছাকুড়ি-বাকাই গ্রামে এ ধর্ষণ চেষ্টার ঘটনা ঘটে। এ ঘটনায় ওই ছাত্রীর মা বাদি হয়ে অভিযুক্ত বীরমোহন সরকার (৩০)কে আসামি করে ওইদিন রাতেই গৌরনদী থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেছেন। সে (বীরমোহন) ওই গ্রামের বিল্লধর সরকারের ছেলে ও বাকাই বাজারের স্বর্ণের দোকাদার।

মামলার তদন্তকারী কর্মকর্তা থানার এস.আই মোঃ সগীর হোসেন জানান, লক্ষ্মী পূজার জন্য তৃতীয় শ্রেণীর ওই ছাত্রী রোবাবর সকাল ৮টার দিকে প্রতিবেশী বীরমোহন সরকারের বাড়িতে ফুল কুড়াতে যায়। এ সময় বীরমোহন ওই ছাত্রীকে ডেকে  দালানের ভেতর তার (বীরমোহন) কক্ষে নিয়ে জোরপূর্বক খাটের ওপর ফেলে ধর্ষণের চেষ্টা করে। তখন ছাত্রী আত্মচিৎকার দিয়ে বীরমোহনের হাত থেকে ছুটে  দৌড় দিয়ে বাড়িতে এসে কান্না জনিত কন্ঠে বিষয়টি  তার মা-বাবাকে জানায়। তাৎক্ষনিক ছাত্রীর বাবা এলাকার মাতুব্বরদের কাছে ঘটনাটি জানায়। ঘটনার পর বীরমোহন আত্মগোপন করেছে।  

এ ব্যাপারে ওই ছাত্রীর মা বাদি হয়ে বীরমোহন সরকারকে আসামি করে রোববার রাতে থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা (যায় নং-১৩/১৩-১০-২০১৯ইং) দায়ের করেছে। এজাহারভূক্ত আসামিকে গ্রেফতারের চেষ্টা চলছে। জবানবন্দি রেকর্ডের জন্য ওই ছাত্রীকে গতকাল সোমবার সকালে বরিশাল আদালতে প্রেরণ করা হয়েছে বলে তদন্তকারী কর্মকর্তা জানায়।

পাঠকের মন্তব্য