ফুলপুর হাসপাতালে দুদকের বিশেষ অভিযান

ফুলপুর হাসপাতালে দুদকের বিশেষ অভিযান

ফুলপুর হাসপাতালে দুদকের বিশেষ অভিযান

ময়মনসিংহ জেলার ফুলপুর হাসপাতালে ১৬-১০-২০১৯ ইং তারিখ রোজ বুধবার দুদকের বিশেষ অভিযানে ডাক্তার অনুপস্থিত, খাদ্য সরবরাহে দুর্নীতি সহ নানা অনিয়মের প্রমাণ সংগ্রহ করে দুদকের টিম। জানা যায় দুদকের সমন্বিত জেলা কার্যালয়, ময়মনসিংহ এর সহকারী পরিচালক রাম প্রসাদ মন্ডলের নেতৃত্বে এ অভিযান পরিচালিত হয়। অভিযানকালে ২ জন ডাক্তারকে অনুমোদিত ছুটি ব্যতিরেকেই স্বাস্থ্য কমপ্লেক্সে অনুপস্থিত পায় টিম। 

কমপ্লেক্সের বায়োমেট্রিক ফিঙ্গার প্রিন্ট মেশিন যাচাই করে অনেক ডাক্তার নির্ধারিত সময়ের পরে আসেন এবং সময় শেষ হবার অনেক পূর্বেই প্রস্থান করেন এমন তথ্য পাওয়া যায়। 

এছাড়াও ৫০ শয্যাবিশিষ্ট উক্ত স্বাস্থ্য কমপ্লেক্সে খাবার সরবরাহেও ব্যাপক অনিয়মের প্রাথমিক প্রমাণ পায় দুদক টিম। দুদক টিমের অভিযানের প্রেক্ষিতে তাৎক্ষণিকভাবে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা উক্ত স্বাস্থ্য কমপ্লেক্সের সকল কর্মকর্তা-কর্মচারীকে দাপ্তরিক সময়সূচি অনুযায়ী প্রতিদিন কর্মস্থলে আগমন ও প্রস্থানের সময় বায়োমেট্রিক মেশিনে ফিঙ্গারপ্রিন্ট প্রদানের মাধ্যমে উপস্থিতি নিশ্চিত করার জন্য অফিস আদেশ জারি করেন।

দুদকের সমন্বিত জেলা কার্যালয়, ময়মনসিংহ এর সহকারী পরিচালক রাম প্রসাদ মন্ডল সাংবাদিকদের কাছে অভিযানের সত্যতা নিশ্চিত করেছেন। 

পাঠকের মন্তব্য