জামায়াতকে তালাক দিয়ে বিএনপিকে রাস্তায় নামার আহ্বান

জামায়াতকে তালাক দিয়ে বিএনপিকে রাস্তায় নামার আহ্বান

জামায়াতকে তালাক দিয়ে বিএনপিকে রাস্তায় নামার আহ্বান

জামায়াতে ইসলামীকে তালাক দিয়ে বিএনপিকে রাস্তায় নামার জন্য আহ্বান জানিয়েছেন গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা সভাপতি ডা. জাফরুল্লাহ্ চৌধুরী।

শুক্রবার (১৮ অক্টোবর) জাতীয় প্রেস ক্লাবের সামনে ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ আয়োজিত মানববন্ধন কর্মসূচিতে বক্তব্যকালে তিনি এ আহ্বান জানান। ‘বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তি ও বুয়েট ছাত্র আবরার ফাহাদ হত্যাকারীদের ফাঁসি দাবিতে এ কর্মসূচির আয়োজন করা হয়। এতে সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি ইঞ্জিনিয়ার ফজলে সাইফুদ্দিন। 

বিএনপির নেতৃবৃন্দের উদ্দেশে জাফরুল্লাহ চৌধুরী বলেন, সব বিভেদ ভুলে গিয়ে জামায়াতকে তালাক দিয়ে রাস্তায় নামেন। বাংলাদেশ আপনাদের সঙ্গে আছে। বাংলাদেশে গণতন্ত্রের মুক্তি আসবে এবং খালেদা জিয়া মুক্ত হবেন।

তিনি বলেন, আজকে আবরারের হত্যাকাণ্ডের যে কাহিনি শুনছি, তারা (সরকার) ৩০২ ধারায় মামলাকে ৩০৪ ধারায় পরিণত করার চেষ্টা করছে। এই সরকারের জন্য এটা নতুন কোনও ঘটনা নয়।

প্রধান অতিথির বক্তব্যে নেতা-কর্মীদের উদ্দেশ্য করে বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমির খসরু মাহমুদ চৌধুরী বলেন, আইনি লড়াইয়ে বেগম খালেদা জিয়া মুক্ত হবেন না। তাই সকলকে আগামী দিনে রাস্তায় নেমে আন্দোলন করতে হবে। বাংলাদেশের অর্থনীতি পুরোপুরিভাবে একটা দলীয় অর্থনীতি পরিণত হয়েছে বলেও মন্তব্য করেন খসরু।

পাঠকের মন্তব্য