চলমান সংকট নিরসনে গণভবনে সিনিয়র চার ক্রিকেটার

সংকট নিরসনে গণভবনে সিনিয়র চার ক্রিকেটার

সংকট নিরসনে গণভবনে সিনিয়র চার ক্রিকেটার

চলমান ক্রিকেটীয় সংকট নিরসনে গণভবনে প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করতে গেছেন জাতীয় দলের শীর্ষ চার ক্রিকেটার সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, তামিম ইকবাল ও মাহমুদুল্লাহ রিয়াদ। সংগঠনের স্বাধীনতা, পারিশ্রমিক বৃদ্ধি, ঘরোয়া ক্রিকেটের সংস্কার, চুক্তি কাঠামোর পরিবর্তনসহ সর্বমোট ১১ দফা দাবিতে ধর্মঘট ডাকেন ক্রিকেটাররা।

এসব দাবি পূরণ করা না হলে সব ধরনের ক্রিকেটীয় কর্মকান্ড থেকে নিজেদের গুটিয়ে নেয়ার ঘোষণা দেন তারা। মঙ্গলবার বোর্ড কর্মকর্তাদের সঙ্গে বৈঠকের পর সংবাদ সম্মেলন করে কোনো সমাধান দিতে পারেননি সভাপতি নাজমুল হাসান পাপন। 

এরপর বুধবার (২৩ অক্টোবর) সারাদিন নানা নাটকীয়তার পর বিকালে প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করেন বোর্ড সভাপতি পাপন ও কোয়াবের সভাপতি নাঈমুর রহমান দুর্জয়। তখন ক্রিকেটারদের সব দাবি মেনে নেয়ার ঘোষণা দেন তিনি। পরে ক্রিকেটারদের সঙ্গে আলোচনা করতে মিরপুরে যান বোর্ড কর্মকর্তারা। 

তবে ক্রিকেটাররা বোর্ডের আলোচনার প্রস্তাবে সাাড়া না দিয়ে, গুলশানের একটি হোটেলে জমায়েত হন। জানা গেছে, সেখানে এখনো উপস্থিত হননি সিনিয়র চার ক্রিকেটার সাকিব-তামিম-মুশফিক ও রিয়াদ। প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করতে গণভবনে গিয়েছেন তারা। 

পাঠকের মন্তব্য