ক্রিকেট বোর্ডে (বিসিবি) যাচ্ছেন আন্দোলনরত ক্রিকেটাররা

ক্রিকেট বোর্ডে (বিসিবি) যাচ্ছেন আন্দোলনরত ক্রিকেটাররা

ক্রিকেট বোর্ডে (বিসিবি) যাচ্ছেন আন্দোলনরত ক্রিকেটাররা

আলোচনার জন্য বাংলাদেশ ক্রিকেট বোর্ডে (বিসিবি) যাচ্ছেন আন্দোলনরত ক্রিকেটাররা। এর আগে, সংবাদ সম্মেলন শেষে নিজেদের মধ্যে আলোচনার জন্য সময় নিয়েছিলেন সাকিব আল হাসানসহ অন্যান্য ক্রিকেটাররা। সেখানেই সিদ্ধান্ত হয়েছে আজ রাতে মিরপুরে বিসিবি কার্যালয়ে যাবেন তারা। আলোচনায় বসবেন বোর্ডের সঙ্গে।

আলোচনা শেষে সাকিব নিজেই সংবাদমাধ্যমকে নিশ্চিত করেছেন ব্যাপারটি। এর আগে তিনি যতটা দ্রুত সম্ভব সমাধানের আশাবাদ জানিয়েছিলেন। তিনি বলেছিলেন, তিনি বলেন, কাউকে পার্সোনাল অ্যাটাক করার আমাদের কোনো ইচ্ছে নেই। আমাদের বিসিবির প্রতি একই রেসপেক্ট আছে। এটার কোনো চেঞ্জ হয়নি। আমরাই যোগাযোগ করবো বিসিবির সাথে। আমরাই যাবো বিসিবির কাছে। সেখানে গিয়ে সব সমস্যার দ্রুত সমাধান হবে বলে আমরা আশাবাদী। আমরা কেউ, কারও থেকে দূরে না, দুইটা পার্ট মিলেই বিসিবি।

এদিকে, আজ বুধবার দুপুরে বিসিবি সভাপতি নাজমুল হাসান গণভবনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সাক্ষাৎ করেন। তার সঙ্গে ছিলেন বোর্ডের অন্যতম পরিচালক, সাবেক অধিনায়ক নাঈমুর রহমান। প্রধানমন্ত্রীর সঙ্গে আলোচনা করে বোর্ড সভাপতি ক্রিকেটারদের আলোচনায় বসার আহ্বান জানিয়েছিলেন। সেজন্য মিরপুরে বিসিবি কার্যালয়ে অপেক্ষাও করেন। তবে ক্রিকেটাররা তখন আলোচনায় যোগ না দিয়ে গুলশানের একটি হোটেলে মিটিং করেন। মিটিং শেষে সংবাদ সম্মেলনে তাদের অবস্থান জানান।

পাঠকের মন্তব্য