বীরশ্রেষ্ঠ জাহাঙ্গীরের সহযোদ্ধা ফিটু আর নেই

বীরশ্রেষ্ঠ জাহাঙ্গীরের সহযোদ্ধা ফিটু আর নেই

বীরশ্রেষ্ঠ জাহাঙ্গীরের সহযোদ্ধা ফিটু আর নেই

চাঁপাইনবাবগঞ্জের শান্তিবাগ নিবাসী যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা ও বীরশ্রেষ্ঠ জাহাঙ্গীরের সহযোদ্ধা অধ্যক্ষ মো. এনামুল হক ফিটু আর নেই। শুক্রবার (২৫ অক্টোবর) সকাল সাড়ে ৫টার দিকে তিনি ইন্তেকাল করেছেন। (ইন্না লিল্লাহি...রাজিউন)।

তার বয়স হয়েছিল ৬৭ বছর। শুক্রবার সকালে শ্বাসকষ্ট বেড়ে গেলে সদর হাসপাতাল নিয়ে যাওয়ার পথেই তিনি মৃত্যুবরণ করেন। তিনি হার্টের সমস্যায় ভুগছিলেন। মৃত্যুকালে তিনি, স্ত্রী, ২ ছেলে, ২ মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

মরহুমের জানাজা শুক্রবার বিকেল সাড়ে ৪টায় মৃধাপাড়া গোরস্থানে সম্পন্ন হয় এবং সেখানেই তাকে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন করা হয়।

যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা অধ্যক্ষ মো. এনামুল হক ফিটু বীরশ্রেষ্ঠ শহীদ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীরের সহযোদ্ধা ছিলেন। এছাড়া তিনি বীরশ্রেষ্ঠ শহীদ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীরের নামে চাঁপাইনবাবগঞ্জ সদর ও শিবগঞ্জে কলেজ প্রতিষ্ঠা করেন।

তার মৃত্যুতে ডা. কামিল উদ্দিন আহমেদ শিমুদ এমপিসহ জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ মঈনুদ্দীন মণ্ডল ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সাবেক এমপি আব্দুল ওদুদসহ জেলা মুক্তিযোদ্ধা ইউনিট গভীর শোক প্রকাশ করেছে এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছে।

পাঠকের মন্তব্য