নতুন সৌদি পররাষ্ট্রমন্ত্রীকে আব্দুল মোমেনের অভিনন্দন

নতুন সৌদি পররাষ্ট্রমন্ত্রীকে আব্দুল মোমেনের অভিনন্দন

নতুন সৌদি পররাষ্ট্রমন্ত্রীকে আব্দুল মোমেনের অভিনন্দন

সৌদি আরবের নবনিযুক্ত পররাষ্ট্রমন্ত্রী প্রিন্স ফয়সাল বিন ফারহান আল সৌদকে অভিনন্দন জানিয়েছেন বাংলাদেশের পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন।

বাংলাদেশের সরকার, দেশের জনগণ ও তার নিজের পক্ষ থেকে নতুন সৌদি পররাষ্ট্রমন্ত্রী প্রিন্স ফয়সাল বিন ফারহান আল সৌদকে পাঠানো বার্তায় জনাব মোমেন তাকে উষ্ণ অভিনন্দন জানান। আজ এখানে প্রাপ্ত এক সংবাদ বিজ্ঞপ্তিতে একথা জানানো হয়।

ওই বার্তায় মোমেন উল্লেখ করেন যে, প্রিন্স ফয়সাল বিন ফারহান আল সৌদকে সৌদি আরবের পররাষ্ট্রমন্ত্রী নিয়োগ সে দেশের জনগণ এবং দু’টি পবিত্র মসজিদেও খাদেম সৌদি বাদশাহর প্রতি তার বিশ্বাস ও আস্থারই প্রতিফলন।

তাছাড়া সৌদি আরবের সঙ্গে বাংলাদেশের দীর্ঘদিনের গভীর সম্পর্কের উল্লেখ করে মোমেন বলেন, কয়েক দশক ধরে ঢাকা ও রিয়াদের মধ্যে চমৎকার সম্পর্ক বিরাজমান এবং সাম্প্রতিক বছরগুলোতে তা এক নতুন উচ্চতায় পৌঁছেছে।

দু’টি দেশের মধ্যে বিদ্যমান এই চমৎকার ভ্রাতৃপ্রতিম সম্পর্ক আগামীতে আরো গভীর ও বহুমুখী হবে বলেও তিনি আশা প্রকাশ করেন। জনাব মোমেন সৌদি পররাষ্ট্রমন্ত্রীর সুস্বাস্থ্য, কল্যাণ ও দীর্ঘায়ু এবং ভ্রাতৃপ্রতিম সৌদি জনগণের অব্যাহত শান্তি ও সমৃদ্ধি কামনা করেন।বাসস

পাঠকের মন্তব্য