লোকদেখানো অভিযানে দুর্নীতি রোধ করা যাবে না

লোকদেখানো অভিযানে দুর্নীতি রোধ করা যাবে না

লোকদেখানো অভিযানে দুর্নীতি রোধ করা যাবে না

লোকদেখানো অভিযানে দুর্নীতি রোধ করা যাবে না কারণ, সরকারের সব পর্যায়ে দুর্নীতি ছড়িয়ে পড়েছে। বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তি এবং নির্বাচনের দাবীতে জাতীয়তাবাদী আইনজীবীদের উদ্যোগে আজ জাতীয় প্রেসক্লবে আয়োজিত এক সমাবেশে বিএপি’র স্থায়ী কমিটির সদস্য ব্যারিষ্টার মওদুদ আহমেদ এমন মন্তব্য করেন।

সাবেক আইনমন্ত্রী মওদুদ আহমদ বলেন, দুর্নীতি বিরোধী শুদ্ধি অভিযান শুরু করতে অনেক দেরি করে ফেলেছে সরকার। কারণ দুর্নীতি এখন সরকারের সকল পর্যায়ে এখনভাবে ছড়িয়ে পড়েছে যে সেখান থেকে সরকারের পক্ষে বেরিয়ে  আসার পথ নেই।

এদিকে, খালেদা জিয়ার মুক্তির দাবিতে জাতীয় প্রেসক্লাবের সামনে আয়োজিত এক মানববন্ধনে নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না বলেন, দেশে কোনো শুদ্ধি অভিযান চলছে না। বরং এটি দলের অন্তর্দ্বন্দ্বের বহিঃপ্রকাশ। শুদ্ধ পন্থায় ক্ষমতায় না আসার কারণে সর্বোচ্চ পদে থেকেও ব্যাংক লুটপাটকারীদের বিরুদ্ধে কোন ব্যবস্থা নেননি প্রধানমন্ত্রী। 

এছাড়া, বিএনপি চেয়ারপারসন বেগম জিয়ার মুক্তির দাবীতে, নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছে জাতীয়তাবাদী মহিলা দল। এ সময় বিএনপি’র সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবীর রিজভী বলেন, স্বজনদের আকুতি সত্বেও প্রতিহিংসার কারণে জামিন মিলছেনা বেগম জিয়ার।

পাঠকের মন্তব্য