খালেদা জিয়ার শারীরিক অবস্থা অত্যন্ত সংকটাপন্ন : ফখরুল

খালেদা জিয়ার শারীরিক অবস্থা অত্যন্ত সংকটাপন্ন : ফখরুল

খালেদা জিয়ার শারীরিক অবস্থা অত্যন্ত সংকটাপন্ন : ফখরুল

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার শারীরিক অবস্থা অত্যন্ত সংকটাপন্ন বলে দাবি করেছেন দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। আজ রোববার দুপুরে জাতীয়তাবাদী যুবদলের ৪১তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে শেরেবাংলা নগরে জিয়ার মাজারে শ্রদ্ধা জানানোর পর এসব কথা বলেন ফখরুল।

বিএনপি মহাসচিব অভিযোগ করে বলেন, সরকার পুরোপুরি বেগম খালেদা জিয়ার জামিন আটকে দিয়েছে। এবং তিনি যাতে বের হতে না পারেন তারা সে চেষ্টা করছে।

তিনি বলেন, বেগম জিয়ার শারীরিক অবস্থা শুধু খারাপই নয়, তার অবস্থা এখন অত্যন্ত সংকটাপন্ন। তিনি আরও বলেন, জামিনে মুক্তি পেলে চিকিৎসা কোথায় করাবেন সে সিদ্ধান্ত তিনিই (খালেদা জিয়া) নেবেন।

মির্জা ফখরুল বলেন, ‘বেগম খালেদা জিয়ার জীবন আজ হুমকির সম্মুখীন। তিনি সুস্থ অবস্থায় আর ফিরে না আসার সম্ভাবনা দেখা দিয়েছে। সুস্থ অবস্থায় বেগম জিয়া কারাগারে যান। কিন্তু আজ তিনি বিছানা থেকে উঠতে পারছেন না। নিজের খাবার নিজে খেতে পারছেন না। হাঁটতে পারেন না। যে হাসপাতালে তিনি রয়েছেন সেখানে তাকে সঠিক চিকিৎসা দেয়া হচ্ছে না।’

যুবদলের প্রতিষ্ঠাবার্ষিকীর শুভেচ্ছা জানিয়ে বিএনপি মহাসচিব বলেন, ‘আজ যুবদলের ৪১তম প্রতিষ্ঠাবার্ষিকী। জাতীয়তাবাদী যুবদল দেশপ্রেমিক সংগঠন। ভবিষ্যতে দেশের নেতৃত্ব দেয়ার লক্ষ্যে যুবদলের প্রতিষ্ঠা করা হয়। তারা নানা ঘাত-প্রতিঘাত অতিক্রম করে বিএনপির জাতীয় স্থায়ী কমিটির নেতৃত্ব দিচ্ছেন। অনেকেই মন্ত্রী হয়ে দেশের সেবা করেছেন।’

এ সময় বিএনপি নেতা সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল, বরকত উল্লাহ বুলু, যুবদল সভাপতি সাইফুল আলম নীবর, সাধারণ সম্পাদক সুলতান সালাউদ্দিন টুকু, নুরুল ইসলাম নয়ন, মামুন হাসান, এস এম জাহাঙ্গীর প্রমুখ উপস্থিত ছিলেন।
 

পাঠকের মন্তব্য