কুড়িয়ে পাওয়া টাকা ফিরিয়ে দিলেন ছাত্রলীগ নেতা

কুড়িয়ে পাওয়া টাকা ফিরিয়ে দিলেন ছাত্রলীগ নেতা

কুড়িয়ে পাওয়া টাকা ফিরিয়ে দিলেন ছাত্রলীগ নেতা

কুড়িয়ে পাওয়া ৫০ হাজার টাকা ফেইসবুকে স্ট্যাটাস দিয়ে প্রকৃত মালিককে ফিরিয়ে দিয়েছেন রাজশাহী জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মোয়াজ্জেম হোসেন (২৮)। বুধবার সকাল সাড়ে ১০ টার দিকে মোয়াজ্জেম হোসেন বাগমারা উপজেলা নির্বাহী কর্মকর্তার উপস্থিতিতে টাকার মালিক আব্দুল হান্নানকে ডেকে আনুষ্ঠানিকভাবে টাকা বুঝিয়ে দেন।

মোয়াজ্জেম রাজশাহীর বাগমারা উপজেলার ভবানীগঞ্জ পৌরসভার দানগাছী মহল্লার ময়েজ উদ্দীনের ছেলে।

হারিয়ে যাওয়া টাকার মালিক আব্দুল হান্নান বাগমারা উপজেলার দ্বীপপুর ইউনিয়নের খাঁপুর দাখিল মাদ্রাসার সহকারী শিক্ষক। তিনি একই উপজেলার মাড়িয়া ইউনিয়নের যাত্রাগাছী গ্রামের বাসিন্দা।

ছাত্রলীগ নেতা মোয়াজ্জেম হোসেন জানান, গত ২৪শে অক্টোবর রাজশাহী যাওয়ার সময় বাসস্ট্যান্ডে ৫০ হাজার টাকার একটি বান্ডিল কুড়িয়ে পান তিনি। টাকা পাওয়ার পর পরই তিনি তার ফেইসবুকে বিষয়টি তুলে ধরেন। প্রকৃত মালিককে প্রমাণ দিয়ে টাকা নিয়ে যেতেও অনুরোধ করেন। পরে, তার স্ট্যাটাস দেখে আব্দুল হান্নান তার সঙ্গে যোগাযোগ করে তিনি টাকার মালিক বলে দাবি করেন এবং প্রমাণ দেন।

বুধবার বাগমারা উপজেলা নির্বাহী কর্মকর্তার দপ্তরে টাকার মালিক আব্দুল হান্নানকে টাকা গুলো বুঝিয়ে দেন ছাত্রলীগ নেতা মোয়াজ্জেম। এ সময় উপজেলা নির্বাহী কর্মকর্তা শরিফ আহম্মেদ বলেন, সততা মানুষকে সামনের দিকে এগিয়ে নিয়ে যায়। মোয়াজ্জেমের মত মানুষ থাকলে দেশ দ্রুতই সামনের দিকে এগিয়ে যাবে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা শরিফ আহম্মেদ ছাড়াও ঘটনাস্থলে উপস্থিত ছিলেন, রাজশাহী বাগমারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আতাউর রহমান।

পাঠকের মন্তব্য